তাড়াশে জেলা বিএনপি’র নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন
১২ নভেম্বর, ২০১৯ ০৬:১০ অপরাহ্ন


  

  • তাড়াশ/ রাজনীতি:

    তাড়াশে জেলা বিএনপি’র নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন
    ০৭ নভেম্বর, ২০১৯ ০৫:১৬ অপরাহ্ন প্রকাশিত

    আশরাফুল ইসলাম রনি:
    সিরাজগঞ্জের তাড়াশে উপজেলা বিএনপির আহব্বায়ক কমিটির মিটিং এ যোগ দিতে আসার পথে জেলা বিএনপির নেতৃবৃন্দে উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা বিএনপির আহব্বায়ক কমিটি। 
    বৃহস্পতিবার বিকেল ৪ টার পরে উপজেলা বিএনপির অস্থায়ী কার্যলয়ে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা বিএনপির আহব্বায়ক কমিটির সদস্য সচিব অধ্যাপক মো. সাইদুর রহমান। তিনি তার বক্তব্যে বলেন, গতকাল বুধবার বিকেলে আমাদের উপজেলা বিএনপির আহব্বায়ক কমিটির মিটিং এ যোগদিতে জেলার নেতা-কর্মীবৃন্দ আসার পথে সাবেক সভাপতি খন্দকার সেলিম জাহাঙ্গীরের নির্দেশে উশৃঙ্খল কতিপয় বিএনপির পথভুষ্ঠ নেতা-কর্মী গাড়ি বহরে হামলা চালায়। এতে জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক মুন্সি জাহিদ আলম, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ সুইট সহ বেশ কয়েকজন আহত হন। আমরা উক্ত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। 
    তিনি আরো বলেন, আমরা আহব্বায়ক কমিটির মিটিং সুন্দর ও সুস্থভাবে সম্পুর্ন করেছি। অথচ উপজেলা বিএনপির সাবেক সভাপতি খন্দকার সেলিম জাহাঙ্গীর মিথ্যাচার করে ফেসবুকে বিভিন্নজনকে দিয়ে লিখিয়েছে মাঠ সেলিম জাহাঙ্গীরের দখলে এবং সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে বিভিন্ন ভাবে অনলাইনে সংবাদ পরিবেশন করেছে।  আমরা তার নিন্দ্রা ও প্রতিবাদ জানাচ্ছি। এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র আহব্বায়ক কমিটির যুগ্ম আহবায়ক অধ্যাপক আব্দুর রহিম, স ম আফসার আলী, অধ্যাপক আমিনুল রহমান (টুটুল) হাসান ইকবাল শহিদ, অধ্যাপক আব্দুল হাকিমসহ আহবায়ক কমিটির সকল সদস্য বৃন্দ্র।

     

    স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ০৭ নভেম্বর, ২০১৯ ০৫:১৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 199 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11981629
    ১২ নভেম্বর, ২০১৯ ০৬:১০ অপরাহ্ন