শ্রীবরদীতে ইউপি চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা
০৯ ডিসেম্বর, ২০১৯ ০২:৩৯ পূর্বাহ্ন


  

  • জাতীয়/ অপরাধ:

    শ্রীবরদীতে ইউপি চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা
    ১০ নভেম্বর, ২০১৯ ১২:২২ অপরাহ্ন প্রকাশিত

    শ্রীবরদী (শেরপুর) সংবাদদাতাঃ শেরপুরের শ্রীবরদী উপজেলার রাণীশিমূল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদ রানার উপর হামলা করেছে ১নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য বিল্লাল হোসেন ও তার সন্ত্রাসী বাহিনী। এতে চেয়ারম্যান আহত হয়, ছিনতাই হয় মটর সাইকেল এলজিএসপি বিলের নগদ ১লক্ষ পঞ্চাশ হাজার টাকা।

    ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ১১টায় শ্রীবরদী টু ভায়াডাঙ্গা রাস্তার দরিপাড়া ব্রীজের উপর। শনিবার রাতে চেয়ারম্যান মাসুদ রানা ইউপি সদস্য মো. বিল্লাল হোসেনকে প্রধান আসামী করে ৫/৬ জনের বিরুদ্ধে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেন।
    স্থানীয় ও মামলা সূত্রে জানাগেছে, শ্রীবরদী উপজেলার ২নং রাণীশিমূল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদ রানা শ্রীবরদী থেকে রাত ১১টায় মটর সাইকেলযোগে ভায়াডাঙ্গায় নিজ বাড়িতে যাচ্ছিল। পথিমধ্যে দরিপাড়া ব্রীজের উপর পৌছলে একই ইউনিয়নের ১নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য বিল্লাল হোসেন ও তার সন্ত্রাসী বাহিনী মাসুদ রানাকে ঘিরে ফেলে। পরে চেয়ারম্যানে মাসুদ রানাকে মটর সাইকেল থেকে নামিয়ে কিল ঘুষি মেরে আহত করে। চেয়ারম্যানের সহযোগী আবু বক্কর সিদ্দিক ওরফে মিষ্টার চেয়ারম্যানকে রক্ষায় এগিয়ে আসলে তাকে অস্ত্রের ভয় দেখিয়ে চেয়ারম্যানের মটর সাইকেল নগদ ১ লক্ষ পঞ্চাশ হাজার টাকা ছিনাইয়া নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে রাতেই ইউপি সদস্য বিল্লাল হোসেনের বাড়ি থেকে মটর সাইকেল উদ্ধার করে থানায় নিয়ে যায়। এদিকে চেয়ারম্যান মাসুদ রানার উপর সন্ত্রাসী হামলায় রাণীশিমূল ইউনিয়ন পরিষদের উদ্যোগে প্রতিবাদ জানিয়েছেন ইউপি সদস্য রিপন, মাহবুব, আ. রহিম, জহুরুল হক, স্বপন ও মহিলা সদস্য মর্জিনা বেগম, পারভীন বেগম প্রমূখ।
    শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, পুলিশ আসামীদের গ্রেফতারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে।

    নিউজরুম ১০ নভেম্বর, ২০১৯ ১২:২২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 222 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12263236
    ০৯ ডিসেম্বর, ২০১৯ ০২:৩৯ পূর্বাহ্ন