ইসলামে জঙ্গিবাদের স্থান নেই : খলিলুর রহমান সিরাজী
১১ ডিসেম্বর, ২০১৯ ০৩:০৬ পূর্বাহ্ন


  

  • কাজিপুর/ অন্যান্য:

    ইসলামে জঙ্গিবাদের স্থান নেই : খলিলুর রহমান সিরাজী
    ২০ নভেম্বর, ২০১৯ ১১:০৫ পূর্বাহ্ন প্রকাশিত

    কাজিপুর প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী বলেছেন, পবিত্র কুরআন শরীফ একটি ধর্ম গ্রন্থই নয়, এর মধ্যে রাষ্ট্র পরিচালনার দিক নির্দেশনা রয়েছে। কিন্তু ১টি গোষ্ঠী কুরআনের ভুল ব্যাখ্যা দিয়ে মানুষকে বিপদগামী করছে। নবী করিম (সা.) ধর্ম প্রচারে কারো ওপরে কোনো আক্রমণ করেনি। ইসলাম ১টি পবিত্র ধর্ম, সাম্যের ধর্ম, শান্তির ধর্ম, কাটাকাটি হানাহানি ও জঙ্গিবাদ সৃষ্টির সেখানে কোনো স্থান নেই। আমরা ধর্ম পরায়ণ মানুষ, ইসলাম ধর্মে কোনো জঙ্গিবাদের স্থান নেই। ধর্মকে ব্যবহার করে যারা রাজনীতির করেতে চায়, তারা ধর্মপ্রাণ মানুষকে বিপদগামী করার অপচেষ্টা করছে। ধর্মান্ধতা যাতে আমাদের গ্রাস করতে না পারে, সেদিকে সবাইকে লক্ষ্য রাখতে হবে। 

    সোমবার ও মঙ্গলবার রাতে কাজিপুর সরকারি মনসুর আলী কলেজ মাঠে ‘কাজিপুর আহম্মদ আলী এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসার’ উদ্যোগে দুইতিন ব্যাপী তাফসীরুল কুরআন মাহফিলে অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওয়াজ নছিয়াত করেন মাওলানা মোঃ আব্দুর আজিজ জিহাদী, মাওলানা মোঃ রেজাউল করিম, মাওলানা মোঃ আব্দুস ছালাম, মাওলানা মোঃ আব্দুস সবুর রহমানী, মুফতি আব্দুল গাফফার রহমানী প্রমুখ। 

    এসময় উপস্থিত ছিলেন মাদ্রাসার সভাপতি আমিনুল ইসলাম, ওসি এ কে এম লুৎফর রহমান, চেয়ারম্যান টি এম আতিকুর রহমান, অধ্যক্ষ হাসান মনসুর মিলন, শিক্ষক আব্দুল মতিন প্রমুখ। পরে মাহফিল দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।  

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ২০ নভেম্বর, ২০১৯ ১১:০৫ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 188 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12284333
    ১১ ডিসেম্বর, ২০১৯ ০৩:০৬ পূর্বাহ্ন