শ্রীবরদীতে ঘুষের টাকাসহ আটক সাব-রেজিষ্টারকে কোর্টে সোপর্দ
২১ জানুয়ারী, ২০২০ ০৮:৩৬ পূর্বাহ্ন


  

  • জাতীয়/ অপরাধ:

    শ্রীবরদীতে ঘুষের টাকাসহ আটক সাব-রেজিষ্টারকে কোর্টে সোপর্দ
    ০৫ ডিসেম্বর, ২০১৯ ০৬:২৮ অপরাহ্ন প্রকাশিত

    মো. আব্দুল বাতেনঃ ঘুষের টাকাসহ আটক শেরপুরে শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়াকে আজ বৃহস্পতিবার কোর্টে সোপর্দ করেছে দুদক। বুধবার সন্ধ্যায় দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইল উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমানের তত্বাবধানে টিম লিডার সহকারি পরিচালক আতিকুল আলমের নেতৃত্বে পরিচালিত অভিযানে তাকে নিজ কার্যালয়ের খাসকামড়া হতে আটক করা হয়। এ ব্যাপারে তার বিরুদ্ধে মামলা হয়েছে। এদিকে সাব-রেজিষ্টার আটকের খবর ছড়ে পড়লে পৌর শহরের লোকজনের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়। টক অবদা টাউনে পরিণত হয় শ্রীবরদী।  

     

    দুদক কর্মকর্তারা জানান, দীর্ঘদিন ধরে শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে দলিল রেজিস্ট্রির বিনিময়ে ঘুষ গ্রহণের অভিযোগ ওঠে সাব- রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়ার বিরুদ্ধে। এতে দলিল রেজিস্ট্রি করতে গিয়ে ভোগান্তির শিকার হচ্ছিলো সাধারণ মানুষ। সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে দুদক টিম বেশ কিছুদিন যাবত শ্রীবরদী উপজেলা সাব-রেজিস্ট্রি অফিস ও সাব-রেজিস্ট্রারের ওপর নজরদারি করছিলো। এরই একপর্যায়ে বুধবার সন্ধ্যায় অভিযান চালিয়ে ঘুষের টাকা সহ হাতে নাতে সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়াকে আটক করে দুদক। এ সময় তার ড্রয়ার হতে ঘুষের নগদ ৯৫ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।


    দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইল উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমান শ্রীবরদী সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভুঁইয়াকে আটকের সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, ঘুষের নগদ ৯৫ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের সহকারি পরিচালক আতিকুল আলম বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। যার মামলা নং- দুদক সমন্বিত জেলা কার্যালয়, টাঙ্গাইল (শেরপুর) ০১। ধারা দন্ডবিধি ১৬১ ও ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরোধের ৫ (২) ধারা।  বুধবার রাতে তাকে শ্রীবরদী থানা হেফাজতে রাখা হয়। বৃহস্পতিবার তাকে কোর্টে সোপর্দ করা হয়। 


    এদিকে রাতেই সাব-রিজিষ্টারকে আটকের খবর ছড়ে পড়ে দ্রুত। পৌর শহরের দোকানপাট ও চায়ের স্টল গুলোতে চলে এ আলোচনা। ভুক্তভোগিসহ সাধারণ মানুষের মাঝে ফুটে ওঠে দুদকের প্রশংসার ঝড়। এ সময় অনেকে বলেন, ঘুষ নেয়ার কারণে তার আজ এ অবস্থা। এখন তাকে আইনের কাঠগড়ায় দাঁড়াতে হবে।  

    নিউজরুম ০৫ ডিসেম্বর, ২০১৯ ০৬:২৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 101 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12582582
    ২১ জানুয়ারী, ২০২০ ০৮:৩৬ পূর্বাহ্ন