বাংলাদেশে আসার আগে সালমান খানকে যা বলেছেন তার বাবা
২৩ জানুয়ারী, ২০২০ ০৭:৪১ পূর্বাহ্ন


  

   সর্বশেষ সংবাদঃ

  • জাতীয়/ অন্যান্য:

    বাংলাদেশে আসার আগে সালমান খানকে যা বলেছেন তার বাবা
    ০৯ ডিসেম্বর, ২০১৯ ০৯:৫৯ পূর্বাহ্ন প্রকাশিত

    বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) জমকালো উদ্বোধনী অনুষ্ঠান মাতান বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন বলিউড সুপারস্টার সালাম খান ও ক্যাটরিনা কাইফ। উদ্বোধনী অনুষ্ঠানের একবারে শেষ পর্যায়ে মঞ্চে আসেন তারা। গানের তালে তালে প্রথমে মঞ্চ মাতান ক্যাটরিনা কাইফ। এর পর মঞ্চে পারফরম করেন সালমান খান।

     

    এর পর সালমান খান ও ক্যাটরিনা কাইফকে মঞ্চে উপস্থিত দর্শকদের উদ্দেশে কিছু বলার জন্য অনুরোধ করেন উপস্থাপক।সালমান খান বলেন, সালাম বাংলাদেশ, সালাম ঢাকা। আমি বাংলাদেশকে ভালোবাসি। এর পর বলিউড সুপারস্টার ক্যাটরিনা কাইফ বলেন, জয় বাংলা জয় বঙ্গবন্ধু। সালমান খান আরও বলেন, বাংলাদেশে আসার আগে তার বাবা তাকে বলেছিলেন- পারফরম্যান্স করার ফাঁকে তুমি একজনের নাম অবশ্যই বলবে। তিনি হলেন– বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম।

     

     

    সালমান খানের বাবা বলেছেন, আমার প্রিয় কবি কাজী নজরুল ইসলাম। তার অনেক কবিতা আমি পড়েছি। তাকে আমি অনেক ভালোবাসি- এ কথাটা তুমি বাংলাদেশে গিয়ে সবাইকে বলে আসবে।রোববার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের গ্র্যান্ডস্ট্যান্ডে বিশেষভাবে নির্মিত ব্যালকনিতে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন ঘোষণার পরই স্টেডিয়ামজুড়ে আতশবাজি শুরু হয়। প্রায় পাঁচ মিনিট ধরে মিউজিকের তালে তালে চলে আতশবাজি। এর পর সাইড স্কিনে বিপিএলের লোগো দেখানো হয়।

     

     

    পূর্বনির্ধারিত সূচি অনুসারে বিকাল ৫টায় বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান শুরু হওয়ার কথা থাকলেও তা শুরু হয় ৫টা ৪০ মিনিটে। এর পর মইদুল ইসলাম খান ডি রকস্টার শুভ প্রথম পারফরম্যান্স নিয়ে আসেন। ‘ডাক দিয়াছেন দয়াল আমারে’ এবং ‘নিটোল পায়ে রিনিক ঝিনিক’- গান গেয়ে তিনি স্টেজ থেকে নেমে যান। শুভর পরই মঞ্চে আসেন আরেক সংগীতশিল্পী রেশমি মির্জা। এর পর মঞ্চে আসেন দেশের ব্যান্ডসংগীতের জনপ্রিয় তারকা নগরবাউল জেমস। উদ্বোধনী অনুষ্ঠানের মূল আকর্ষণ বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ মঞ্চে উঠেন একদম শেষে।

    আগামী ১১ ডিসেম্বর থেকে বিপিএলের খেলা শুরু। ঢাকা, সিলেট এবং চট্টগ্রামে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

    নিউজরুম ০৯ ডিসেম্বর, ২০১৯ ০৯:৫৯ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 166 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12593955
    ২৩ জানুয়ারী, ২০২০ ০৭:৪১ পূর্বাহ্ন