সিরাজগঞ্জে বিএনপির শতাধিক নেতাকর্মীর নামে মামলা
২৬ জানুয়ারী, ২০২০ ১০:৫৩ পূর্বাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অন্যান্য:

    সিরাজগঞ্জে বিএনপির শতাধিক নেতাকর্মীর নামে মামলা
    ০৯ ডিসেম্বর, ২০১৯ ০৬:৪৩ অপরাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসান: সিরাজগঞ্জে আওয়ামীলীগ-বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ঘের সময় পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধা প্রদানের অভিযোগে জেলা বিএনপির ১১৭ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত ৪০-৪৫ জনের নামে মামলা হয়েছে। রোববার গভীর রাতে সদর থানার উপপরিদর্শক জয়দেব কুমার বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এদিকে, রবিবার রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে ৬বিএনপি কর্মীকে আটক করে পুলিশ। এরা হলেন- ধানবান্ধি মহল্লার এসএম টিপু সুলতান, হোসেনপুর মহল্লার ঈদুল, পুঠিয়াবাড়ী মহল্লার আনোয়ার হোসেন, গয়লা এলাকার শুভ, সোহেল ও বিপ্লব। এদেরকে এ মামলায় আসামি করে গ্রেফতার দেখানো হয়েছে।
    মামলার অন্য আসামিদের মধ্যে বিএনপির জাতীয় কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সহ-সভাপতি মজিবর রহমান লেবু, নাজমুল হাসান তালুকদার রানা, অমর কৃষ্ণ দাস, আনিসুজ্জামান পাপ্পু, যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, পৌর বিএনপির আহ্বায়ক অ্যাড. ইন্দ্রজিত সাহা, যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আনোয়ার হোসেন রাজেশ, ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ এবং সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ রয়েছেন। 
    সদর থানার ওসি মোহাম্মদ দাউদ জানান, সংঘর্ষ চলাকালে দায়িত্বরত পুলিশের ওপর হামলার ঘটনা ঘটে। এতে ৪-৫ জন পুলিশ আহত হয়। পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধাদানের অভিযোগে ১১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪০-৪৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ০৯ ডিসেম্বর, ২০১৯ ০৬:৪৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 275 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12614505
    ২৬ জানুয়ারী, ২০২০ ১০:৫৩ পূর্বাহ্ন