‘আওয়ামী লীগ দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে ক্ষমতায় আসে’-জয়
২৬ জানুয়ারী, ২০২০ ১২:৩৩ অপরাহ্ন


  

  • কাজিপুর/ অন্যান্য:

    ‘আওয়ামী লীগ দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে ক্ষমতায় আসে’-জয়
    ০৯ ডিসেম্বর, ২০১৯ ০৭:০৩ অপরাহ্ন প্রকাশিত

    কাজিপুর প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগ জন্মলগ্ন থেকেই দেশ ও দেশের মানুষের জন্য সব সময় কাজ করে যাচ্ছে। যাতে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়ন হয়, আওয়ামী লীগ তৃণমূলের রাজনীতি ও দুঃসময়ের কর্মীদের মূল্যায়ন করে বলেই ক্ষমতায় আসতে পারে, সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার তেকানী ইউনিয়ন শাখা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে কাজিপুর আসনের সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয় এ কথা বলেন। 

    তিনি আরো বলেন, বিগত চার দলীয় জোট সরকারের আমলে দেশের সাধারণ জনগণ বিভিন্ন সমস্যা ও তাদের সন্ত্রাসী বাহিনীদের বিরুদ্ধে রাজপথে নেমে এসেছিল, কিন্তু বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর স্বাস্থ্য, বিদ্যুৎ, রাস্তাঘাটসহ কোনো কিছুর জন্য কেউ রাস্তায় নেমে আসেনি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচিত হয়ে আওয়ামী লীগ সরকার গঠনের পর পরই দেশে তৈরি হয়েছে এক উন্নয়নের ছোঁয়া, আর এই উন্নয়ন বর্তমানে রোল মডেল হিসেবে বিশ্বের কাছে পরিচিতি পেয়েছে তাই আমি আপনাদের সকলের উদ্দেশ্যে বলতে চাই আপনারা এই উন্নয়নকে আরো গতিশীল করতে আরো শক্তিশালী যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও কৃষকলীগ গড়ে তুলুন। ওই দলে থাকবে না কোনো মাদকসেবী, সন্ত্রাসী।

    রবিবার তেকানী ইউনিয়ন শাখা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে কান্তনগর হাইস্কুল মাঠে স্ব-স্ব দলের সভাপতি এ সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন। অনুষ্ঠানে ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল্লাহ আল-আমিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা আ’লীগের সভাপতি ও মাইজবাড়ী ইউপি চেয়ারম্যান আলহাজ¦ শত্তকত হোসেন, যুগ্ন-সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার, ভাইস চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ বাবলু, যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সেলিম হোসেন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, তেকানী ইউপি চেয়ারম্যান হারুর অর রশিদ, আ’লীগের সভাপতি আব্দুল বারীক মাষ্টার, সাধারণ সম্পাদক সিবন মাষ্টার। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক ও আওয়ামী লীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতারা। সম্মেলন শেষে কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের নাম ঘোষাণা করা হয়।  

    স্টাফ করেসপন্ডেন্ট,কাজিপুর ০৯ ডিসেম্বর, ২০১৯ ০৭:০৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 124 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কাজিপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12614946
    ২৬ জানুয়ারী, ২০২০ ১২:৩৩ অপরাহ্ন