সুন্দরগঞ্জে কিশোরকে বেঁধে নির্যাতন : ৪ আসামির জামিন নামঞ্জুর
২৯ জানুয়ারী, ২০২০ ০৪:৩১ পূর্বাহ্ন


  

  • জাতীয়/ অপরাধ:

    সুন্দরগঞ্জে কিশোরকে বেঁধে নির্যাতন : ৪ আসামির জামিন নামঞ্জুর
    ১৪ জানুয়ারী, ২০২০ ০৫:৪২ অপরাহ্ন প্রকাশিত

    গাইবান্ধার সুন্দরগঞ্জে চুরির অপবাদে হাত-পা বেঁধে কিশোর রাফিকুলকে উল্টো ঝুলিয়ে নির্যাতনের মামলার ১৩ আসামির মধ্যে ৪ আসামির জামিন নামঞ্জুর করে কারাগারের পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।আজ মঙ্গলবার দুপুরে গাইবান্ধা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রমেশ কুমার দাগা এ নির্দেশ দেন।এর আগে, চার আসামি আইনজীবীর মাধ্যমে আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। জামিন না পাওয়া আসামিরা হলেন আইজল, ইয়াজল, নাজমুল ও মঞ্জু। অভিযুক্ত সকলের বাড়ি উপজেলার ধুমাইটারী গ্রামে।

    বিষয়টি নিশ্চিত করে পাবলিক প্রসিকিউটর (পিপি) শফিকুল ইসলাম সফিক বলেন, কিশোর নির্যাতনের ঘটনা মামলার ১৩ আসামির গ্রেপ্তার দুজনসহ আইনজীবীর মাধ্যমে আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। পরে শুনানি শেষে বিচারক নয় জনের জামিন মঞ্জুর ও চার জনের জামিন না মঞ্জুর করেন। গরু চুরির অপরাধে গত শুক্রবার রাতে ঘুম থেকে তুলে কিশোর রাফিকুলকে ডেকে নিয়ে যায় আসামিরা। রাতভর নির্যাতনের পর শনিবার সকালে শতশত গ্রামবাসীর সামনে উল্টো ঝুলিয়ে অমানবিক নির্যাতন চালায়। নির্যাতনের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর গত রবিবার রাতে ভুক্তভোগীর পরিবার ১৩ জনকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। নির্যাতনের শিকার কিশোর রাফিকুল এখনো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

    রাফিকুল সুন্দরগঞ্জের ধুমাইটারী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। দরিদ্র পরিবারের রাফিকুল সপ্তম শ্রেণিতে পড়াশোনার পাশাপাশি স্থানীয় একটি ইটভাটায় শ্রমিকের কাজ করে।

    নিউজরুম ১৪ জানুয়ারী, ২০২০ ০৫:৪২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 56 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12632146
    ২৯ জানুয়ারী, ২০২০ ০৪:৩১ পূর্বাহ্ন