হাত খরচের টাকা বাচিঁয়ে কম্বল বিতরণ করল শুভসংঘের বন্ধুরা
২০ ফেব্রুয়ারী, ২০২০ ০২:২১ অপরাহ্ন


  

  • জাতীয়/ অন্যান্য:

    হাত খরচের টাকা বাচিঁয়ে কম্বল বিতরণ করল শুভসংঘের বন্ধুরা
    ১৭ জানুয়ারী, ২০২০ ০৬:৩২ অপরাহ্ন প্রকাশিত

    সুবিধাবঞ্চিত ও ছিন্নমূল মানুষের কষ্টের কথা ভেবে শীতবস্ত্র বিতরণ করেছে কালের কণ্ঠ শুভসংঘ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখার বন্ধুরা। হাত খরচের টাকা বাঁচিয়ে তারা শীতার্তদের জন্য কম্বল কিনেন। শুক্রবার বিকেল ৫টার দিকে সেই কম্বলগুলো বিতরণ করা হয়েছে শীতে কষ্ট পাওয়া সেই সব মানুষের মাঝে। বিশ্ববিদ্যালয়ের বিজয় ৭১ এর পাদদেশে এ কম্বলগুলো তাদের হাতে তুলে দেন বাকৃবি শাখা শুভসংঘের বন্ধুরা।

    কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন শুভসংঘ বাকৃবি শাখার উপদেষ্টা কামরুল হাসান কামু, কালের কণ্ঠের বাকৃবি প্রতিনিধি আবুল বাশার মিরাজ, সভাপতি মতিউর রহমান সুমন, সাংগাঠনিক সম্পাদক আশরাফুজ্জামান আনসারী, সহ-সাধারণ সম্পাদক মেহজাবিন ইসলাম তৃষা, ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম, রোকনুজ্জামান, ক্রীড়া সম্পাদক সিরাজুম মুনির, কার্যকরী সদস্য শারমিন আক্তার, সদস্য জুলিয়া জুলি, নূর-এ- আলম, ফারিয়া হক অন্তরা, সাদিয়া ইসলাম, তানজিলা আফরোজ, নূরে জান্নাতি, ফরহাদ আহমেদ সহ শাখা শুভসংঘের বন্ধু ও শুভাকাঙ্খীরা।

    উদ্যোগটি সম্পর্কে জানতে চাইলে বাকৃবি শুভসংঘের সভাপতি মতিউর রহমান সুমন বলেন, সুবিধাবঞ্চিত মানুষেরা শীতে অনেক কষ্টে আছে। আমরা আমাদের সাধ্যের মধ্যে থেকে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমরা মনে করি, সমাজের সামর্থ্যবান মানুষরা এগিয়ে আসলে শীতকে জয় করা কোন কঠিন কাজ হবে না।

    নিউজরুম ১৭ জানুয়ারী, ২০২০ ০৬:৩২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 67 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12818690
    ২০ ফেব্রুয়ারী, ২০২০ ০২:২১ অপরাহ্ন