যে কারণে নিম্নমানের ছবিতে কাজ করেছেন কঙ্গনা
২০ ফেব্রুয়ারী, ২০২০ ০৪:০৪ পূর্বাহ্ন


  

  • জাতীয়/ বিনোদন:

    যে কারণে নিম্নমানের ছবিতে কাজ করেছেন কঙ্গনা
    ২১ জানুয়ারী, ২০২০ ০৫:৪৫ অপরাহ্ন প্রকাশিত

    অ্যাসিড হামলার শিকার রঙ্গোলিকে  ভালো ডাক্তার দেখানোর জন্য আমি একসময় কিছু নিম্নমানের ছবি, অপ্রয়োজনীয় চরিত্রেও অভিনয় করেছি। সম্প্রতি বলিউডে নিজের কেরিয়ার ও লড়াই নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। জানালেন, সেই সব শুরুর দিনের কথা যেসময় রঙ্গোলির চিকিৎসার প্রয়োজনে টাকা জোগাড় করতে অনেককিছুই করতে হয়েছিল কঙ্গনাকে।

    সম্প্রতি 'মুম্বাই মিরর'-কে তাঁর আগামী ছবি 'পাঙ্গা'  নিয়ে সাক্ষাৎকার দেওয়ার সময় পুরনো দিনের অনেক কথাই প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। 

     

    কঙ্গনার কথায়, ''তখন আমার বয়স মাত্র ১৯, আমার সামনে তখন উজ্জ্বল ভবিষ্যৎ। যখন আমার বোনের সঙ্গে বিকৃত মানসিকতার কিছু লোক ভয়ঙ্কর ঘটনা ঘটাল, তখন এইরকম একটা ঘটনার সঙ্গে লড়াই করা -মোটেও সহজ ছিল না। তখন আর্থিকভাবে লড়াই করাটাও অত্যন্ত কঠিন হয়ে দাঁড়িয়েছিল। তখন আমি এতটাও প্রতিষ্ঠিত হয়ে উঠি নি। অথত আমি দেখছি, আমার সামনে একটা মেয়ে মানসিক অবসাদের মধ্য দিয়ে দিন কাটাচ্ছে। আমি বুঝলাম, এই মুহূর্তে বাড়ি বসে কাঁদলে চলবে না। সেসময় অনেক নিম্নমানের ছবিও আমি করেছি, এমন অনেক চরিত্র করতেই আমি রাজি হয়ে যাই, যে চরিত্রটি আমার জন্য বিন্দুমাত্র উপযুক্তও নয়। আমার তখন একটাই লক্ষ্য ছিল যে আমি যেন আমার বোনকে দেশের সেরা ডাক্তার দেখাতে পারি, আমার বোনের ৫৪টি অস্ত্রপচার হয়েছিল।

    কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাক।

    প্রসঙ্গত, অশ্বিনী আইয়ার ত্রিপাঠির পরিচালনায় 'পাঙ্গা' ছবিতে কঙ্গনা একজন কাবাডি খেলোয়াড়ের মায়ের ভূমিকায় অভিনয় করতে চলেছেন। আগামী ২৪ জানুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি। জিনিউজ

    নিউজরুম ২১ জানুয়ারী, ২০২০ ০৫:৪৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 67 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12815634
    ২০ ফেব্রুয়ারী, ২০২০ ০৪:০৪ পূর্বাহ্ন