শাহজাদপুরে মাদক ব্যবসায়ী কর্তৃক সাংবাদিককে প্রাণনাশের হুমকি : থানায় অভিযোগ দাখিল
০৫ এপ্রিল, ২০২০ ১০:৫৯ অপরাহ্ন


  

  • শাহজাদপুর/ অপরাধ:

    শাহজাদপুরে মাদক ব্যবসায়ী কর্তৃক সাংবাদিককে প্রাণনাশের হুমকি : থানায় অভিযোগ দাখিল
    ২২ জানুয়ারী, ২০২০ ০৭:২৩ অপরাহ্ন প্রকাশিত



    সিরাজগঞ্জ প্রতিনিধি : দৈনিক করতোয়া, দৈনিক মানবজমিন ও দৈনিক যুগের কথা পত্রিকার শাহজাদপুর প্রতিনিধি সাগর বসাককে লাঞ্ছিত ও প্রাণনাশের হুমকি দিয়েছে মানিক সরকার নামের এলাকার এক কুখ্যাত মাদক ব্যবসায়ী। এ ব্যাপারে সাগর বসাক বাদী হয়ে শাহজাদপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এদিকে, সাংবাদিক সাগর বসাককে লাঞ্ছিত করার ঘটনায় স্থানীয় সাংবাদিকদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। 
    অভিযোগ সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার রাত অনুমান পৌনে ১০ টায় মাদক ব্যবসায়ী মানিক সরকার পৌর এলাকার দ্বারিয়াপুর বাজারের সাগর বসাকের কাপড়ের দোকানের যায় এবং কোন কারণ ছাড়াই সাংবাদিক সাগর বসাককে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রাণনাশের হুমকি দেয়। এক পর্যায়ে সাগর বসাক প্রতিবাদ করলে ওই মাদক ব্যবসায়ী তাকে শারীরীকভাবে লাঞ্ছিত করে। এ সময় খবর পেয়ে দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি হাসানুজ্জামান তুহিন ঘটনাস্থলে গিয়ে মাদক ব্যবসায়ীর অসাদাচারণের প্রতিবাদ করলে ওই মাদক ব্যবসায়ী ক্ষিপ্ত হয়ে তাকেও লাঞ্ছিত করে। পরে পাশর্^বর্তী ব্যবসায়ীরা এগিয়ে এসে ঘটনার প্রতিবাদ করলে মাদক ব্যবসায়ী মানিক সাংবাদিক সাগর বসাককে দেখে নেয়ার হুমকি দিয়ে দ্রæত ঘটনাস্থল ত্যাগ করে। খবর পেয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) শহীদুল ইসলাম ও পুলিশ পরিদর্শক (অপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং) আসলাম হোসেনসহ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রত্যক্ষদর্শীদের জবানবন্দী গ্রহণ করেন।
    উদ্ভূত পরিস্থিতিতে আজ বুধবার সকাল ১০ টায় শাহজাদপুর প্রেস ক্লাবে স্থানীয় গণমাধ্যমকর্মীদের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভার সিদ্ধান্ত মোতাবেক সাংবাদিক সাগর বসাক বাদী হয়ে থানায় অভিযোগ করেন। এর আগে শাহজাদপুরের সকল সংবাদকর্মী থানার অফিসার ইনচার্জ আতাউর রহমানের সাথে বৈঠক করে অবিলম্বে মাদক ব্যবসায়ী মানিক সরকারকে গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ ও তার অবৈধ মাদক ব্যবসা বন্ধের দাবী জানান। পরে সাংবাদিকরা শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহার সাথে দেখা করে একই দাবি জানান। এর পরিপ্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসার ও থানার অফিসার ইনচার্জ অভিন্ন মত প্রকাশ করে মাদকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ^াস দেন। জানা গেছে, মাদক ব্যবসায়ী মানিক সরকার পৌর এলাকার প্রাননাথপুর মহল্লার রতন সরকারের ছেলে। সে দীর্ঘদিন যাবৎ প্রশাসনের নাকের ডগায় পৌর মার্কেটে মদের দোকান খুলে ব্যবসা চালিয়ে আসছে। 

     

    সিনিয়র করেসপন্ডেন্ট, শাহজাদপুর ২২ জানুয়ারী, ২০২০ ০৭:২৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 253 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    শাহজাদপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    13279807
    ০৫ এপ্রিল, ২০২০ ১০:৫৯ অপরাহ্ন