শাহজাদপুরে গরু ব্যবসায়ীর টাকা আত্মসাতের অভিযোগে এসআই সামিউল সাময়িক বরখাস্ত
০৫ এপ্রিল, ২০২০ ০৯:২৬ অপরাহ্ন


  

  • শাহজাদপুর/ অপরাধ:

    শাহজাদপুরে গরু ব্যবসায়ীর টাকা আত্মসাতের অভিযোগে এসআই সামিউল সাময়িক বরখাস্ত
    ২২ জানুয়ারী, ২০২০ ০৭:৫৩ অপরাহ্ন প্রকাশিত

    স্টাফ রিপোর্টার : শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের চর পোরজনা গ্রামের গরু ব্যবসায়ী আজাদ আলী শেখকে থানায় আটকে রেখে ভয়ভীতি দেখিয়ে ৯৩ টাকা আত্মসাতের  অভিযোগে শাহজাদপুর থানার এসআই সামিউল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। মঙ্গলবার রাতে তাকে জেলা পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে বলে জানা গেছে।

    বিভিন্ন সূত্রে জানা গেছে, শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের চর পোরজনা গ্রামের গরু ব্যবসায়ী আজাদ আলী সেখসহ দুজনকে থানায় আটকে রেখে টাকা আত্মসাতের অভিযোগ করেন আজাদ আলী।

    সিরাজগঞ্জের নবাগত পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম বলেন, অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) ফাহমিদা হক শেলীকে এ অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দিতে বলা হয়েছে। তদন্তে অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।
    গরু ব্যবসায়ী আজাদ আলীর অভিযোগ, হাটে গরু বিক্রি করে ফেরার পথে ১৪ জানুয়ারি আজাদ আলী সেখ ও নছিমন চালক স্বপনকে থানায় নিয়ে যান এসআই সামিউল ইসলাম। থানায় নিয়ে মামলার ভয়ভীতি দেখিয়ে আজাদের কাছ থেকে গরু বিক্রির ৩ লাখ ৩৮ হাজার টাকা ছিনিয়ে নেন। পরে রাত ৩ টার দিকে কাগজে টিপসই নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়। ওই সময় এসআই সামিউল ২ লাখ ৪৫ হাজার টাকা ফেরত দেন। বাকি ৯৩ হাজার টাকা রেখে ভয়ভীতি দেখিয়ে তাদের থানা থেকে বের করে দেন। এ বিষয়ে আজাদ সেখ ১৭ জানুয়ারি অতিরিক্ত পুলিশ সুপারের (শাহজাদপুর সার্কেল) কাছে লিখিত অভিযোগ করেন। স্থানীয় সাংবাদিকদের নিকটও একই অভিযোগ করা হল এ বিষয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। 

     

    সিনিয়র করেসপন্ডেন্ট, শাহজাদপুর ২২ জানুয়ারী, ২০২০ ০৭:৫৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 464 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    শাহজাদপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    13278832
    ০৫ এপ্রিল, ২০২০ ০৯:২৬ অপরাহ্ন