উড়ে জঙ্গলে গিয়ে পড়ল দ্রুতগতির রেসিং কার!
২৬ ফেব্রুয়ারী, ২০২০ ১২:৩৯ পূর্বাহ্ন


  

  • আন্তর্জাতিক/ খেলাধুলা:

    উড়ে জঙ্গলে গিয়ে পড়ল দ্রুতগতির রেসিং কার!
    ২৬ জানুয়ারী, ২০২০ ১২:৩২ অপরাহ্ন প্রকাশিত

    চ্যাম্পিয়ন্স র‍্যালির দুই গাড়ি চালক প্রায় মৃত্যুর মুখ থেকে বেঁচে গেলেন। এঁদের একজন তো নিজেই স্বীকার করলেন, ‘বেঁচে গেছি এতেই আমরা খুশি’। হলিউড সিনেমাতে যেমন গাড়ি দুর্ঘটনা দেখানো হয়, প্রায় সেই রকমই দুর্ঘটনার কবলে পড়েছিল তার রেসিং কারটি।

    ইউরোপে মোনাকোর মন্টি কার্লো পর্বতে চলছিল কার র‍্যালি। সেখানেই ধরা পড়ে এই ভয়ঙ্কর দুর্ঘটনার দৃশ্য। পথের দুই ধারে আর গাড়ির ড্যাশবোর্ডে লাগানো ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনা। ২০১৯ সালের চ্যাম্পিয়ন ওট ট্যানাকের গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। নিজের মুকুট ধরে রাখতে দুরন্ত গতিতে চালাচ্ছিলেন গাড়ি। সেই সময় রাস্তার ধারে জমে থাকা বরফ কুচিতে চাকা পিছলে গিয়ে বিপত্তি।

    জানা গেছে, দুর্ঘটনার সময় ওট-এর গাড়ির গতি ছিল ঘণ্টায় প্রায় ১১৫ কিলোমিটার। ভিডিওতে দেখা যায়, পাহাড়ি রাস্তায় দ্রুত গতিতে ছুটে আসা গাড়িটি রাস্তা থেকে উড়ে ধারের জঙ্গলে গিয়ে পড়ছে। বেশ কয়েক বার পল্টি খেয়ে তারপর মুখ থুবড়ে পড়ে। 

    গাড়ির ড্যাশবোর্ডে লাগানো ক্যামেরার ভিডিওটিও পোস্ট করেছেন ওট। দেখা যাচ্ছে, গাড়ির উইন্ড স্ক্রিন ভেঙে গিয়েছে। পল্টি খেয়ে চলেছে গাড়িটি।

    আরও একটি ছবি নিজের টুইটার হ্যান্ডলে পোস্ট করেন ওট। সেখানে দুটি হেলমেটের ছবি পোস্ট করে লিখেছেন, বেঁচে আছেন এতেই খুশি। ওট ও তাঁর সহযোগী চালক দুর্ঘটনায় আহত হয়েছেন। তাঁদের চিকিত্সা চলছে। তবে গাড়িতে নিরাপত্তা ব্যবস্থার কারণে তাঁরা প্রাণে বেঁচে গিয়েছেন। দ্রুত রেসিং ট্র্যাকে ফিরবেন বলেও জানিয়েছেন তিনি।

    এদিকে ওটের পোস্ট করা ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। ১১ ঘণ্টায় ভিডিওটি এক লাখ ২২ হাজারের বেশি বার টুইটারে দেখা হয়েছে। কমেন্টে তাঁদের দ্রুত আরোগ্য কামনা করেছেন ফলোয়াররা।
    সূত্র : আনন্দবাজার 

    নিউজরুম ২৬ জানুয়ারী, ২০২০ ১২:৩২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 82 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    আন্তর্জাতিক অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12859151
    ২৬ ফেব্রুয়ারী, ২০২০ ১২:৩৯ পূর্বাহ্ন