নন্দীগ্রামে সরকারি অফিসসহ জুয়েলার্সে দুর্বৃত্তদের হানা, আটক ১
০৪ এপ্রিল, ২০২০ ০৩:২২ অপরাহ্ন


  

  • জাতীয়/ অপরাধ:

    নন্দীগ্রামে সরকারি অফিসসহ জুয়েলার্সে দুর্বৃত্তদের হানা, আটক ১
    ১৯ ফেব্রুয়ারী, ২০২০ ১০:২৮ পূর্বাহ্ন প্রকাশিত

    বগুড়ার নন্দীগ্রামে একটি সরকারি অফিস ও চারটি ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তরা হানা দিয়ে প্রায় ১৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করেছে। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দিবাগত গভীর রাতে নন্দীগ্রাম পৌর শহরের শহীদ আকরাম সড়কে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে দুর্বৃত্তদের একজনকে একটি পিকআপসহ আটক করেছে।

    জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে নন্দীগ্রাম পৌর শহরের শহীদ আকরাম সড়কে প্রাণীসম্পদ অফিসের পেছনের জানালা কেটে দুর্বৃত্তরা ভিতরে প্রবেশ করে। এরপর আলমারীর তালা ভেঙ্গে ফাইলপত্র তছনছ করে। উপজেলা প্রাণি সম্পদ অফিসার ডা. অরুনাংশু মন্ডল বলেন, দুর্বৃত্তরা অফিস থেকে ২টি মনিটর, ১টি স্ক্যানার ও প্রজেক্টর নিয়ে গেছে।

    প্রাণি সম্পদ অফিস সংলগ্ন কামাল সুপার মার্কেটে অবস্থিত সৌদি জুয়েলার্সের মালিক আবুল কালাম আজাদ বলেন, দুর্বৃত্তরা তার দোকানের তালা কেটে ভিতরে প্রবেশ করে। এরপর প্রায় ১৫ লাখ টাকা মুল্যের সোনার গহনা লুট করে। এছাড়াও একই সময়ে মার্কেট সংলগ্ন পার্থিব প্রাঙ্গনে আপন জুয়েলার্স, সাবিত্রী জুয়েলার্স ও বিসমিল্লাহ টাইলস ঘরের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে দুর্বৃত্তরা। তবে এসব জুয়েলার্স থেকে রুপা ও চাদনীর কিছু মুল্যবান গহনা নিয়ে গেছে। তবে বিসমিল্লাহ টাইলসে মালামাল তছনছ করলেও কিছু নিতে পারেনি। এদিকে রাত তিনটার দিকে দোকানের সিন্দুক ভাঙার শব্দ পেয়ে মার্কেট সংলগ্ন বাসা থেকে এক ব্যক্তি থানা পুলিশকে বিষয়টি জানায়। এরপরই পুলিশ সেখানে পৌছিলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

    এরপর পুলিশ বিভিন্ন স্থানে অভিযান শুরু করে। ভোররাতের দিকে বেড়াগাড়ি এলাকা থেকে একটি পিকআপসহ (বগুড়া ন-১১-০২৬৭) একজনকে আটক করে। পরে ওই পিকআপ থেকে প্রাণীসম্পদ অফিসের দুইটি মনিটর ও স্ক্যানার উদ্ধার করা হয়।

    নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শওকত কবীর বলেন, আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে জড়িতদের সনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। চুরিকৃত কিছু মালামাল উদ্ধার করা হয়েছে।

    নিউজরুম ১৯ ফেব্রুয়ারী, ২০২০ ১০:২৮ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 93 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    জাতীয় অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    13261228
    ০৪ এপ্রিল, ২০২০ ০৩:২২ অপরাহ্ন