পানি সম্পদ মন্ত্রনালয়ের সচিবের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন
০৭ এপ্রিল, ২০২০ ০৩:১৬ অপরাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অন্যান্য:

    পানি সম্পদ মন্ত্রনালয়ের সচিবের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন
    ১৯ ফেব্রুয়ারী, ২০২০ ০৭:১৭ অপরাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসান ঃ পত্রিকায় পানি সম্পদ মন্ত্রনালয়ের সচিব কবির বিন আনোয়ার অপু’র বিরুদ্ধে মানহানিকর সংবাদ প্রকাশ করার প্রতিবাদে তার নিজ জন্মভুমি সিরাজগঞ্জ শহরে বিভিন্ন শ্রেনী পেশার হাজার হাজার নারী-পুরুষ মানববন্ধন কর্মসূচি পালন করেছে। বুধবার বিকেলে সিরাজগঞ্জ প্রেসক্লাবের সামনে সচেতন নাগরিক সমাজের ব্যানারে ঘন্টাব্যাপী এ কর্মসুচি পালিত হয়।


    কর্মসুচি চলাকালে বক্তারা বলেন, ১৬ ফ্রেরুয়ারী ঢাকা থেকে প্রকাশিত একটি অখ্যাত পত্রিকায় (অন্য দিগন্ত) পানি সম্পদ মন্ত্রনালয়ের সচিব কবির বিন আনোয়ার অপু’র বিরুদ্ধে বেশ কয়েকটি আপত্তিকর ও মানহানিকর শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়েছে। ক্ষমতাসীন দলে ঘাপটি মেরে থাকা একটি মহল সেই পত্রিকায় ডাকযোগে সিরাজগঞ্জ শহরে এনে রাতের আধারে বাড়ি বাড়ি, দোকানপাট, ব্যবসা-প্রতিষ্ঠান ও বিভিন্ন গুরুত্বপুর্ন স্থানে বিলি করেছে, পাশাপাশি চিহিৃত্ব বেশ কয়েকজন ব্যক্তি ওই নিউজ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে সচিব কবির বিন আনোয়ারের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে। 


    বক্তারা প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে ওই পত্রিকার সম্পাদক, সাংবাদিক ও ঘটনার সাথে জড়িতদের শাস্তি দাবী করেন। বক্তারা বলেন, কবির বিন আনোয়ার সিরাজগঞ্জের উন্নয়নকে বেগবান করার জন্য বেশ কিছু উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করছেন। আর বিএনপি-জামায়াত থেকে আগত নব্য আওয়ামীলীগের নেতাকর্মীদের একটি অংশ তাতে ঈশ্বানিত হয়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্রে মেতে উঠেছে। 


    সিরাজগঞ্জ চেম্বার অব কর্মাসের প্রেসিডেন্ট ও প্রবীণ রাজনীতিক আবু ইউসুফ সর্য্যরে সভাপতিত্বে কমূসুচি চলাকালে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, পৌর মেয়র আব্দুর রউফ মুক্তা, জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক গাজী মির্জা ফারুক আহম্মেদ, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. কাওসার আহম্মেদ লিটন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক দানীউল হক দানী, নারীনেত্রী জান্নাত আরা হেনরী, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট এ্যাড. আব্দুল হাকিম, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, কামারখন্দ উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, আওয়ামীলীগ নেতা ফরিদ আহম্মেদ চৌধুরী পিয়ার, কলেজ শিক্ষক নেতা ইকবাল বাহার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জিহাদ আল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান সোহেল, সাবেক সাধারন সম্পাদক জাকির হোসেন, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ বিন আহম্মেদ,  মাও: হাফিজুর রহমান, ক্রিকেটার সংগঠক গোলাম মোস্তফা সোহাগ, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক ফেরদৌস রবিন, মুক্তিযোদ্ধা আলী আহম্মেদ টুক্কু, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক নুর ইসলাম মুন্সী, ক্রিকেটার সোহাগ, শিক্ষিকা আয়শা নাসরিন বেবি, জেলা আঞ্জুমান মফিদুল ইসলামের প্রতিনিধি জাহিদুল ইসলাম কাজল, জেলা জুয়েলার্স সমিতির সাধারন সম্পাদক গৌতম কুমার কর্মকার, শাহজাদপুর নাগরিক সমাজের প্রতিনিধি কে,এম নাসির উদ্দিন ও জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মামুন অর রশিদ মামুন।

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ১৯ ফেব্রুয়ারী, ২০২০ ০৭:১৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 488 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    13299172
    ০৭ এপ্রিল, ২০২০ ০৩:১৬ অপরাহ্ন