সিরাজগঞ্জে সংবাদ সংগ্রহ করতে গিয়ে ঠিকাদারের সন্ত্রাসী বাহিনীর হামলায় ৫সাংবাদিক আহত
০৭ এপ্রিল, ২০২০ ০৩:২২ অপরাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অপরাধ:

    সিরাজগঞ্জে সংবাদ সংগ্রহ করতে গিয়ে ঠিকাদারের সন্ত্রাসী বাহিনীর হামলায় ৫সাংবাদিক আহত
    ১৯ ফেব্রুয়ারী, ২০২০ ০৭:১৯ অপরাহ্ন প্রকাশিত

    সোহাগ হাসান: সিরাজগঞ্জে রাস্তার কাজে অনিয়মের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ঠিকাদারের সন্ত্রাসী বাহিনীর হামলায় ৫ সাংবাদিককে আহত হয়েছেন। বুধবার  বিকেলে সদর উপজেলার খামার পাইকোশা গ্রামে এ ঘটনা ঘটে।  আহত সাংবাদিকরা হলেন- এনটিভি’র সিরাজগঞ্জ প্রতিনিধি শরীফুল ইসলাম ইন্না, এসএ টিভি’র সিরাজগঞ্জ প্রতিনিধি রহমত আলী, যায়যায়দিনের জেলা প্রতিনিধি মোকাদ্দেস আলী, বাংলানিউজের স্বপন চন্দ্র দাস ও ডেইলী ইন্ডিপেন্ডেন্টের নজরুল ইসলাম। বর্তমানে আহত সাংবাদিকরা সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনার পর সন্ধ্যায় স্বপন চন্দ্র দাস বাদী হয়ে  ৫জনের নাম উল্লেখসহ আরো ১৫-২০জনকে আসামী করে সিরাজগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেন।


    আহত সাংবাদিক মোকাদ্দেস আলী জানান, সদর উপজেলার খামার পাইকোশা গ্রামের একটি রাস্তা নির্মাণ কাজ চলছিল। রাস্তাটি নির্মাণ কাজে বিভিন্ন অনিয়মের অভিযোগ তোলে এলাকাবাসী। অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে ছবি ও ভিডিও ধারণ করার সময় ঠিকাদারি প্রতিষ্ঠান ডলি কনস্ট্রাকশনের প্রকৌশলী আমিনুল ইসলামের নির্দেশে ও  স্থানীয় ইউপি সদস্য হাফিজুলের ভাই ও তার সন্ত্রাসী বাহিনী সাংবাদিকদের উপর অতর্কিত হামলা চালিয়ে লোহার রড, লাঠিসোঁটা, বেলচা দিয়ে বেধড়ক মারপিট করে ৫ সাংবাদিককে আহত করে। এ সময় এলাকাবাসী ঠেকাতে এলে তাদেরও মারপিট করা হয়। এতে মহিলাসহ অন্তত ৫ গ্রামবাসী আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে হামলাকারীরা পালিয়ে যায়। 


    সদর থানার ওসি মো. হাফিজ জানান, সাংবাদিকদের উপর হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে।

    স্টাফ করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ ১৯ ফেব্রুয়ারী, ২০২০ ০৭:১৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 671 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    13299203
    ০৭ এপ্রিল, ২০২০ ০৩:২২ অপরাহ্ন