সিরাজগঞ্জে পৃথক অভিযানে ৩ ডাকাত ও ৩ ছিনতাইকারী আটক
০৫ এপ্রিল, ২০২০ ১২:৪২ পূর্বাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ অপরাধ:

    সিরাজগঞ্জে পৃথক অভিযানে ৩ ডাকাত ও ৩ ছিনতাইকারী আটক
    ২৩ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:৩৩ অপরাহ্ন প্রকাশিত

    সিরাজগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ৩ ডাকাত ও ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার বিকেলে ও গভীর রাতে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের পূর্ব মোহনপুর ও সিরাজগঞ্জ শহর রক্ষা বাঁধের হার্ড পয়েন্ট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আজ রবিবার দুপুরে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান।

    আটক ডাকাতরা হলেন- সদর উপজেলার হাট সারুটিয়া গ্রামের আবুল আজিজের ছেলে আব্দুল মমিন (২১) ও একই গ্রামের মৃত মোজাম্মেল হোসেনের ছেলে ফিরোজ (২১) এবং মোহনপুর গ্রামের সিরাজ আলীর ছেলে মোঃ বরাত (২০)। অপরদিকে আটক ছিনতাইকারীরা হলেন- শহরের দত্তবাড়ী মহল্লার শামসু খলিফার ছেলে সুমন খলিফা (২২) ও একই মহল্লার ছেলে রফিকের ছেলে রাব্বি খলিফা (২০) ও দত্তবাড়ী বিন্দুপাড়া মহল্লার আব্দুর রহিমের ছেলে প্রান্ত (১৯)।

    এ ব্যাপারে সদর থানার ওসি হাফিজুর রহমান জানান, আটক ডাকাতরা সয়দাবাদ-বেলকুচি আঞ্চলিক সড়কের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে ডাকাতি করে আসছিল। শনিবার রাতে পূর্ব মোহনপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ওই তিন ডাকাতকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি হাসুয়া ও একটি ছোরা উদ্ধার করা হয়।

    উপ-পরিদর্শক (এসআই) আলী জাহান জানান, শনিবার বিকেলে রানীগ্রাম বটতলা থেকে গুণেরগাঁতী সড়কে নাহিদা নামের এক নারীকে চাকু ঠেকিয়ে তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল লুট করে পালিয়ে যাচ্ছিল এই তিন ছিনতাইকারী। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের আটক করে। এ সময় ছিনতাই হওয়া নগদ ২৩ হাজার ৫০০ টাকা ও মোবাইল উদ্ধার করা হয়। এ ব্যাপারে থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

    নিউজরুম ২৩ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:৩৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 308 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    13267117
    ০৫ এপ্রিল, ২০২০ ১২:৪২ পূর্বাহ্ন