সিরাজগঞ্জে গ্যাস সিলিন্ডারের বিস্ফোরন হয়ে নারী-শিশুসহ একই পরিবারের ছয় জন দগ্ধ
০৪ এপ্রিল, ২০২০ ১১:৩৭ অপরাহ্ন


  

  • সিরাজগঞ্জ/ দূর্ঘটনা:

    সিরাজগঞ্জে গ্যাস সিলিন্ডারের বিস্ফোরন হয়ে নারী-শিশুসহ একই পরিবারের ছয় জন দগ্ধ
    ২৩ ফেব্রুয়ারী, ২০২০ ১০:৩৮ অপরাহ্ন প্রকাশিত

    সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপ সহকারি পরিচালক মঞ্জিল হক- ও প্রত্যক্ষদর্শীরা জানান রবিবার রাত পৌনে ৮টার দিকে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের দুখিয়াবাড়ি গ্রামে ছানোয়ার মুন্সির বাড়ীতে রান্নাঘরে গ্যাসের চুলায় দুধ গরম করতে যায় গ্যাস সিলিন্ডারের পাইপে চুলার দিকের অংশে ছিদ্র হয়ে আগুন ধরে যায় । এতে সিলিন্ডার বিস্ফোরিত হয়ে রান্নাঘরে আগুন লাগে।
    এতে দগ্ধরা হলেন, দুখিয়াবাড়ী গ্রামের ছানোয়ার মুন্সি,তার স্ত্রী নিলুফার খাতুন লিলি ,তাদের ছেলে ছাইদুল ইসলাম,ছেলের স্ত্রী নাজিরা খাতুন, তাদের আড়াই বছরের মেয়ে সুমাইয়া খাতুন,মেহেদি হাসান। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করে এবং দগ্ধ অবস্থায় দুই নারী ও দুই  শিশুসহ ছয়জনকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠায়।   আহতদের মধ্যে শিশু সুমাইয়ার অবস্থা আশংকা জন বলে জানিয়েছেন সিরাজগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালের  জরুরি বিভাগের মেডিক্যাল অফিসার ডাঃ রোকন উদ্দিন। তিনি জানান আহতদের মধ্যে শিশু সুমাইয়ার বুকের অংশ ঝলসে গেছে তার শ্বাষ নিতে সমস্যা হচ্ছে তার উন্নত চিকিৎসার প্রয়োজন। অন্যান্যদের সিরাজগঞ্জেই চিকিৎসা করা যাবে।  দুর্ঘটনার সংবাদ শুনে হাসপাতালে ছুটে আসেন সিরাজগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার অসিম সরকার এবং  সয়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবিদুল ইসলাম।
    এসময় সয়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবিদুল ইসলাম জানান আহতদের চিকিৎসার জন্য সয়দাবাদ ইউনিয়ন পরিষদ থেকে প্রত্যেক কে ৫ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকা অনুদান দেয়া হয়েছে।  

     

    স্টাফ করেস্পন্ডেন্ট, সিরাজগঞ্জ ২৩ ফেব্রুয়ারী, ২০২০ ১০:৩৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 707 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    সিরাজগঞ্জ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    13266407
    ০৪ এপ্রিল, ২০২০ ১১:৩৭ অপরাহ্ন