চৌহালীর এনায়েতপুরে সেনা সদস্যের মার্কেট ফিল্মি স্টাইলে ভেঙ্গে দিল সন্ত্রাসীরা
০৫ এপ্রিল, ২০২০ ০৬:১৭ অপরাহ্ন


  

  • চৌহালী/এনায়েতপুর/ অন্যান্য:

    চৌহালীর এনায়েতপুরে সেনা সদস্যের মার্কেট ফিল্মি স্টাইলে ভেঙ্গে দিল সন্ত্রাসীরা
    ১৬ মার্চ, ২০২০ ০৬:২৪ অপরাহ্ন প্রকাশিত

    চৌহালী  প্রতিনিধিঃ সিরাজগঞ্জের চৌহালী উপজেলার এনায়েতপুর থানার রুপসী বাজারে সেনা সদস্যের মার্কেট দিনে দুপুরে ফিল্মি স্টাইলে হামলা চালিয় দুটি দোকান ঘর ভাংচুর ও লুটপাট করা হয়েছে । এ ঘটনায় এলাকা জুড়ে ব্যাপক তোলপাড় সৃষ্টি করেছে । এদিকে এ সন্ত্রাসী হামলায় ঐ গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে প্রভাবশালী বিএনপি নেতা মিরাজুল ইসলাম স্বপন ও তার ৩ ভাইদের দায়ী করে থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভাগী।বাজারের ব্যবসায়ী ও অভিযোগ সুত্রে জানা যায়, রুপসী বাজারে ২৮ শতাংশ জমিতে সেনা সদস্য শহিদুল ইসলাম ২৩টি দোকান করে মারুফ মার্কেট পরিচালনা করে আসছিল। তার মৃত্যুর পর মার্কেটটি একমাত্র সন্তান আসলাম পারভজ মারুফ দেখভাল করছিল। অপরদিকে প্রতিপক্ষ বিএনপি নেতা মিরাজুল ইসলাম স্বপন ও তার ভাইয়েরা পাশেই নিজেদের ৩ শতক জায়গা সহ সরকারী ওয়াপদা বাঁধের আরো জায়গা দখল করে আরেকটি মার্কেট করে দোকান ভাড়া দেয়। দুই মার্কেটের বিবাদমান জায়গা নিয়ে বেশ কিছু দিন ধরে তাদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। গত রবিবার বিকলে হঠাৎ মিরাজুল ইসলাম স্বপন (৫০) ও তার ছাট ভাই শফিকুল ইসলাম লিটন (৪৬), শরিফুল ইসলাম বিপ্লব (৪২), তপন হাসান (৩৬) এর নেতৃত্বে স্বশস্ত্র সন্ত্রাসীরা হামলা চালায়। তখন মার্কেটের সামনে থাকা দুটি দোকান ও ভিতরে রাখা হার্ডওয়ারের যাবতীয় জিনিসপত্র ভাংচুর ও লুটপাট চালিয় চলে যায় তারা। আধা ঘন্টা ব্যাপী তাদের ঐ হামলা চলাকালে পুরো বাজারের ব্যবসায়ীদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে। দোকান-পাঠ বন্ধ করে দিয়ে সবাই পালাতে থাকে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ।      

    এ ব্যাপারে মারুফ মার্কেটের মালিক আসলাম পারভেজ মারুফ অভিযোগ করে বলন, প্রভাবশালী বিএনপি নেতা মিরাজুল ইসলাম স্বপন ও তার ভাইদের সন্ত্রাসী কর্মকান্ড ও বালু দুস্যতার কারনে এলাকায় সবার মধ্যে  আতংক বিরাজ করছে । তার মার্কেটের মাত্র ৩ শতক নিজের জায়গা হলেও সরকারী জায়গা দখল করে ১২/১৪ শতক জায়গা জুড়ে মার্কেট করেছে। এখন আমাদের জায়গা দখল করতে ২টি দাকান ও ২ লাখ টাকার মালামাল ভাংচুর, লুটপাট করেছে । আমরা তাদর কাছে অসহায় হয়ে পরেছি। আমি এলাকার ঐসব সন্ত্রাসীদের দ্রুত শাস্তি কামনা করছি।


    তবে হামলার বিষয় স্বীকার করে মিরাজুল ইসলাম স্বপন জানান, আমরা ঘটনাটি ঘটালেও তা মিসাংসার জন্য এলাকাবাসী উদ্যোগ নিয়েছে।এদিকে মার্কেটে হামলা ও ভাংচুরের ঘটনায় এনায়তপুর থানায় স্বপন ও তার ৪ ভাইকে দায়ী করে আসলাম পারভজ মারুফ একটি অভিযোগ দায়ের করেছে ।এ ব্যাপারে এসআই দারেশ আলী জানান, ঘটনাটি জানা মাত্রই ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিক তদন্তে স্বপনের  নেতৃত্বে হামলার ঘটনার সত্যতা পাওয়া গেছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে । 

    সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট, চৌহালী ১৬ মার্চ, ২০২০ ০৬:২৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 172 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    চৌহালী/এনায়েতপুর অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    13276896
    ০৫ এপ্রিল, ২০২০ ০৬:১৭ অপরাহ্ন