তাড়াশে কলেজের নির্মাণাধীন ফটক ধসে ৪ জন নিহত
০৬ এপ্রিল, ২০২০ ০৪:০৩ অপরাহ্ন


  

  • তাড়াশ/ দূর্ঘটনা:

    তাড়াশে কলেজের নির্মাণাধীন ফটক ধসে ৪ জন নিহত
    ১৭ মার্চ, ২০২০ ০৬:২৮ অপরাহ্ন প্রকাশিত

    আশরাফূল ইসলাম রনি: সিরাজগঞ্জের তাড়াশে গুল্টা বাজার ক্যাপ্টেন মুনসুর আলী ডিগ্রি কলেজের নির্মাণাধীন ফটক (গেট) ধসে ৪ ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ৫ জন গুরুতর আহত হয়েছেন।

    মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার তালম ইউনিয়নের গাবরগাড়ী গ্রামের জাহিরুলের ছেলে তোজাম্মেল হক (৫৬), বারুহাঁস ইউনিয়নের বস্তুল গ্রামের সুলতানের ছেলে রাশিদুল (২৭) ও তালম ইউনিয়নের তালম নিশ্চিন্তপুর গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে আসিফ (১৬) ও শাহজাদপুর উপজেলা বাসিন্দা গরুর ব্যাপারী (৫০)।

    আহতদের মধ্যে তালম গ্রামের শাহিনুরের ছেলে বাবু (২২) ও লাউসন গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে শফিকুল ইসলামের (৩২) পরিচয় পাওয়া গেছে।

    এদিকে দুঘর্টনার খবর পেয়ে তাড়াশ ফায়ার সার্ভিস ডিফেন্স স্ট্রেশনের একটি ইউনিট উদ্ধার কাজে নিয়োজিত আছে। এছাড়া ঘটনাস্থলে থাকা ফায়ার স্টেশনের লিডার আব্দুলাহ আল মাহমুদ হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

    প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার উপজেলা তালম ইউনিয়নের গুল্টা হাটের হাটবার ছিল। হাট সংলগ্ন ক্যাপ্টেন মুনসুর আলী ডিগ্রি কলেজের নির্মাণাধীন গেটের ছাদের নিচে গরু-ছাগল বিক্রির ক্রেতা-বিক্রেতারা বসে ছিলেন। এ সময় আচমকা গেটের ছাদটির ওপরের অংশ তাদের মাথার ওপর ভেঙে পড়লে ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু হয় এবং ৫ ব্যাক্তি আহত হয়। দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে তাড়াশ ইউএনও ইফফাত জাহান, ওসি মাহবুবুল ইসলাম ও মোয়াজ্জেম হোসেন ঘটনাস্থলে উদ্ধারকাজে তদারকি করছেন।

    এছাড়া সিরাজগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আব্দুল আজিজ ঘটনাস্থল পরিদর্শন করছেন। ঘটনাস্থলে থাকা তাড়াশ ইউএনও ইফফাত জাহান বলেন, এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হবে।

    স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ১৭ মার্চ, ২০২০ ০৬:২৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 404 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    13288237
    ০৬ এপ্রিল, ২০২০ ০৪:০৩ অপরাহ্ন