তাড়াশ ৫০ শয্যা হাসপাতাল চিকিৎসক আছে কিন্তু সেবা নেই
০৭ এপ্রিল, ২০২০ ১১:৪৬ অপরাহ্ন


  

  • তাড়াশ/ স্বাস্থ্য:

    তাড়াশ ৫০ শয্যা হাসপাতাল চিকিৎসক আছে কিন্তু সেবা নেই
    ২৬ মার্চ, ২০২০ ০১:৫৪ অপরাহ্ন প্রকাশিত

    তাড়াশ প্রতিনিধি:
    অত্যাধুনিক ঝকঝকে নতুন ভবন ৫০শয্যা তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। চিকিৎসক রয়েছে পর্যাপ্ত। সঙ্গে আছে নার্স-আয়া, ওয়ার্ডবয়-অফিস সহকারী-মালি ও নাইট গার্ড। রয়েছে প্যাথলজি বিভাগ ও এক্সরে মেশিন। কিন্তু নেই শুধু চিকিৎসা সেবা। চিকিৎসরা সবাই হাপসাতালের গেটে অবস্থিত বিভিন্ন রোগী দেখে সময় পার করেন। সামান্য কেটে গেলেও নামমাত্র সেলাই দিয়ে অবস্থা খারাপ বলে পাঠিয়ে দেন জেলা সদর, বগুড়া বা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে। 
    বৃহস্পতিবার স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে জরুরি বিভাগে একজন চিকিৎসক, একজন সহকারী ও ওয়ার্ডে একজন নার্স ছাড়া কাউকে খুঁজে পাওয়া যায়নি। 
    তাড়াশ উপজেলার সাবেক ভাইসচেয়ারম্যান মাহফুজা খাতুন অভিযোগ করে বলেন, সকাল সাড়ে দশটার দিকে হাসপাতালে গিয়ে কোন ডাক্তারকে পাইনি। শুধু রোগীরা টিকিট কেটে এ রুমে ও রুমে ডাক্তারের খোজ করছিলাম। হাসপাতালের মেডিসিন বিতরণ রুমে একজন বসে আছেন ঔষধ দেয়ার জন্য। একজন সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার চিকিৎসা সেবায় ছিলেন আউটডোরে। 
    এ ব্যাপারে তাড়াশ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মিজানুর রহমান বলেন, যথারিতি হাসপাতালে জরুরী বিভাগ ও আউটডোর খোলা ছিল কিন্ত গতরাতে যে নির্দেশনা আসছিল সেটা কেউ দেখছিলাম না। সকালে নির্দেশনা দেখায় চিকিৎসকরা বের হয়ে যায়। নির্দেশনায় ছিল ছুটিদিন ব্যাতিত সবদিন হাসপাতাল খোলা থাকবে। ছুটির দিনে আউটডোর বন্ধ থাকবে তাই সকাল ১১টার দিকেই বন্ধ করে দেয়া হয়। 

     

    স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ২৬ মার্চ, ২০২০ ০১:৫৪ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 80 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    13304493
    ০৭ এপ্রিল, ২০২০ ১১:৪৬ অপরাহ্ন