সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

বাঁচতে চাই উল্লাপাড়া বিজ্ঞান কলেজের শিক্ষার্থী নূপুর
০৩-০৭-২০১৭ ০২:৪৬ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Nov 18, 2018 10:57 AM
নিজস্ব প্রতিবেদকঃ উল্লাপাড়া বিজ্ঞান কলেজের প্রাক্তন (ব্যাচ-২০১৩) ছাত্রী ও বর্তমানে পাবনা এডওয়ার্ড কলেজের বাংলা বিভাগের তৃতীয় বর্ষের মেধাবী শিক্ষার্থী সাজিয়া সুলতানা নূপুর আর পাঁচ দশটা মানুষের মত স্বাভাবিক ভাবে মা-বাবা, ভাই-বোন ও সহপাঠীদের সাথে নিয়ে বাঁচতে চাই। মরণব্যধি ক্যান্সারের আক্রান্ত নূপুরকে বাঁচতে হলে উন্নত চিকিৎসার জন্য ১২-১৫ লাখ টাকার প্রয়োজন। সবাই নূপুরকে বাঁচাতে এগিয়ে আসুন।

নুপুর পাবনা জেলার ফরিদপুর উপজেলার ডেমরা গ্রামের শাহ-আলমের মেয়ে।

যে সময় টাতে তার মনোযোগ দিয়ে ক্লাস করার কথা,বন্ধু-বান্ধবীদের নিয়ে মজা করার কথা,নিজের জীবনের লক্ষ্য পূরনে এগিয়ে যাওয়ার কথা কিন্তু ঠিক সেই সময় এই ভাগ্যের নির্মম পরিহাসের শিকার হয়ে হাসপাতালে বেঁচে থাকার তাগিদে প্রয়াস গুনছে। গত ৭-৮ মাস ধরে সে ব্রেষ্ট ক্যানছার এ আক্রান্ত। 

দীর্ঘ পাঁচ মাস ধরে ভারতের স্বনামধন্য সিএমসি হাসপাতালে চিকিৎসা নেওয়ার পরেও সুস্থ হওয়ার পরিবর্তে আরো অসুস্থ হয়ে পরেছে, আটটি ক্যেমো নেওয়ার পরেও তার অবস্থার কোনো পরিবর্তন না হওয়ায় ডাঃ তাকে ফিরিয়ে দিয়েছেন। এমন অবস্থায় জরুরী ভিত্তিতে ইন্ডিয়ার টাটা হাসপাতালে  উন্নত চিকিৎসার জন্য ১২-১৫ লাক্ষ টাকা প্রয়োজন। কিন্তু পরিবারের একমাত্র উপার্জনক্ষম বাবা প্রথম অবস্থায় ৭-৮ লক্ষ টাকা খরচ করার পর এখন আর তার একার পক্ষে খরচ বহন করা সম্ভব না। কিন্তু তাই বলে কি আমরা আমাদের সদা হাসোজ্জল বান্ধুবী কে হেরে যেতে দেখতে পারি??

নূপুরের চাওয়া টা তো আর বেশি কিছু না শুধু সে চায় মা বাবাকে নিয়ে পৃথিবীতে বেঁচে থাকতে। আমরা কি পারি না নূপুরের এই চাওয়া টা পূরন করতে?

আমাদের সকলের সম্মিলিত সহযোগিতাই পারে নূপুরকে একটি সুস্থ সাভাবিক জীবন উপহার দিতে। আবার আমাদের মাঝে ফিরি আসবে ইনশাল্লাহ। নূপুরের জন্য আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করছি।।।

সাহায্য পাঠানোর ঠিকানা
বিকাশ নাম্বারঃ
শাহ-আলমঃ০১৭৭৬৮৪৫৩৩০(পার্সোনাল) ০১৭১১৪১০০২৯(পার্সোনাল)

ডাচ্ বাংলা মোবাইল একাউন্ট ব্যাংকিংঃ
০১৭৭৬৮৪৫৩৩০৪
ডাচ্ বাংলা একাউন্ট নাম্বারঃ
1111510165588

যেকোন প্রয়োজনেঃ
সুমাইয়া রহমানঃ ০১৬৮৯১২৬৬১৯, ০১৭৭৬৮৪৫৩৩০

০৩-০৭-২০১৭ ০২:৪৬ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20170703144633.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative