সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

তাড়াশে মাদ্রাসার দপ্তরীকে চাদাঁর দাবীতে মারপিট
ডেস্ক রিপোর্টঃ ১১-০৩-২০১৮ ০১:৫৪ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Oct 22, 2018 03:12 PM

আশরাফুল ইসলাম রনিঃ সিরাজগঞ্জের তাড়াশে উলিপুর-পাচাঁন দাখিল মাদ্রাসার দপ্তরীকে চাদাঁর দাবীতে মারপিট করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় সিরাজগঞ্জ আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে। এর আগে গত বুধবার সকালে মারপিটের এ ঘটনাটি ঘটে।

 

উলিপুর-পাচাঁন দাখিল মাদ্রাসার দপ্তরী আব্দুল খালেক জানান, উপজেলার সদর ইউনিয়নের উলিপুর গ্রামের একটি দিঘী (পুকুর) দীর্ঘদিন ধরে গ্রামের সকলে সঙ্গে লীজ নিয়ে মাছ চাষ করে আসছে। কিন্ত একই গ্রামের আবুল হোসেনের ছেলে লাবু আহমেদ (৩৫), মৃত ফজল হোসেনের ছেলে আবুল হোসেন (২৮) ও ফয়জুল ইসলামের ছেলে আজিজ (২৮) আমার কাছে ৫০ হাজার টাকা চাদাঁ দাবী করে। তাদের চাদাঁর টাকা না দিলে অন্যথায় আমাকে মাদ্রাসায় চাকুরী করতে দেয়া হবে না ও হত্যার হুমকি দেয়। এক পর্যায়ে বুধবার সকালে মাদ্রাসায় আসার পর শ্রেণী কক্ষের তালা খোলার সময় ওই সন্ত্রাসীরা আমাকে বাধা দিয়ে বলে ৫০ হাজার টাকা চাদাঁ না দিলে তালা খুলতে দেয়া হবে না। এ সময় তাদের কথায় প্রতিবাদ করলে আজিজের হুকুমের  আবুল হোসেনের ছেলে লাবু আহমেদ (৩৫), মৃত ফজল হোসেনের ছেলে আবুল হোসেন (২৮) ও ফয়জুলের মেয়ে লাবনী লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে মারপিট করে। পরে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায় ও তাকে উদ্ধার করে তাড়াশ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

 

প্রত্যাক্ষদর্শী তয়জাল হোসেন বলেন, উলিপুর গ্রামের গ্রামীন অফিস সংলগ্ন আব্দুল খালেকের সঙ্গে তাদের বাগবিতন্ডা দেখে সবাইকে সরিয়ে দেয়া হয়। এরপরে খালেক মাদ্রাসায় আসার পর তারা তাকে মারপিট করে।

 

উলিপুর-পাচাঁন দাখিল মাদ্রাসার সুপার মো. সানোয়ার হোসেন জানান, একজন মাদ্রাসার দপ্তরীকে চাদাঁর দাবীতে মারপিট করা অত্যান্ত ন্যাক্কারজনক ঘটনা। এ বিষয়ে আমরা আইনি ব্যবস্থা নেব। 



১১-০৩-২০১৮ ০১:৫৪ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20180311135418.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative