সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

অন্যের খবর বয়ে বেড়ান ফয়সাল আজ নিজেই শিরোনামে
নিউজরুম ১৩-০৩-২০১৮ ০৯:০৭ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Jul 18, 2018 04:49 PM

বৈশাখী টেলিভিশনের দুই সদস্যের বিশেষ প্রতিনিধি দলের অনুসন্ধানে নেপালের কোন হাসপাতালে প্রিয় সহকর্মী স্টাফ রিপোর্টার আহমেদ ফয়সালের সন্ধান মেলেনি। তাই বৈশাখী কর্তৃপক্ষ পরাষ্ট্রমন্ত্রণালয় ও বাংলাদেশের নেপাল দূতাবাসের তথ্য অনুযায়ী আহমেদ ফয়সালের মৃত্যুর বিষয়টি অফিসিয়ালি ঘোষণা করেছে। 

 

আজ মঙ্গলবার সন্ধ্যা সাতটার কিছু পর টেলিভিশনের বার্তা প্রধান অশোক চৌধুরী এই ঘোষণা দেন। এসময় বৈশাখী টিভির প্রধান সম্পাদক টিপু আলম মিলন, মহাব্যবস্থাপক (প্রশাসন) এস আর এ রউফসহ উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। শরীয়তপুরের সন্তান ফয়সাল আহমেদ বৈশাখী টেলিভিশনের হয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সংগ্রহ করতেন। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগে স্নাতক ডিগ্রি অর্জন করে সাংবাদিকতা পেশায় যুক্ত হন। 

 

সব শেষ গত ৩ মার্চ প্রধানমন্ত্রীর খুলনা সফরের সংবাদ সংগ্রহ করেন ফয়সাল। পরে ঢাকায় ফিরে ১১ মার্চ থেকে পাঁচ দিনের ছুটিতে যান। সোমাবার নেপালের কাঠমাণ্ডুতে ত্রিভূবন বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইসের বিমান দুর্ঘটনায় নিহত যাত্রীদের মধ্যে ফয়সালও ছিলেন। পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে প্রকাশিত ব্যক্তিদের তালিকায় তার নাম রয়েছে শুরুতেই। 



১৩-০৩-২০১৮ ০৯:০৭ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20180313210754.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative