সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

উল্লাপাড়া ককটেলসহ ৩ জামায়াত কর্মী আটক
করেসপন্ডেন্ট, উল্লাপাড়া ০৮-১১-২০১৮ ০৬:০২ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Nov 18, 2018 11:27 PM

উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৬ টি ককটেল সহ জামায়াত কর্মী আটক করেছে পুলিশ ।

বুধবার রাতে উপজেলার বাখুয়া গ্রামে প্রাইমারী স্কুল মাঠ থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন খালিয়াপাড়া গ্রামের হাজী আব্দুল মাজেদের ছেলে আব্দুল রাউব (৪৫),কাওয়াক গ্রামের গোলবারের হোসেনের ছেলে আরিফুল ইসলাম (৩২),রাজমান দহিখোলা গ্রামের আলামিনের ছেলে হোসেন আলী (২৩)।

উল্লাপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কউশিক আহম্মেদ জানান গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে বুধবার রাতে বাখুয়া প্রাইমারী স্কুল মাঠে জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা কে কেন্দ্র করে জামায়াতের নেতাকর্মীরা বড় ধরনের নাশকতার প্রস্তুতি নিচ্ছে। ঘটনাস্থলে আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালালে তাদের উপস্থিতি টের পেয়ে নাশকতাকারীরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলে ৬ টি তাঁজা ককটেল সহ ৩ জামায়াত ও শিবির কর্মী কে আটক করা হয়। তিনি আরো জানান প্রাথমিকভাবে জানা যায় আটককৃতরা অভিনব কায়দায় সাধারণ মানুষকে ধর্মের মিথ্যা ব্যখ্যা দিয়ে টাকা এবং কোরআন শরিফ স্পর্শ করে জামায়াতের পক্ষে ভোট আদায়ের অঙ্গীকার করায় বলে স্বীকারোক্তি দিয়েছে।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানায় বিস্ফোরক দ্রব্য আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



০৮-১১-২০১৮ ০৬:০২ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20181108180252.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative