সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

বেনাপোলে ৩ লাখ হুন্ডির টাকাসহ ট্রাক চালক আটক
নিউজরুম ০৮-১১-২০১৮ ০৬:৩২ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Nov 18, 2018 11:28 PM

বেনাপোল নোম্যান্সল্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তিন লাখ হুন্ডির টাকাসহ কালু মন্ডল (২৬) নামে ভারতীয় ট্রাক চালককে আটক করা হয়েছে। চেকপোস্ট আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা হুন্ডির টাকা বাংলাদেশে পাচারের সময় তাকে আটক করে।

বৃহস্পতিবার সকাল ১০টায় তাকে টাকাসহ আটক করা হয়। আটক কালু মন্ডল ভারতের উত্তর চব্বিশ পরগনার গোপাল নগর থানার সাতবাড়িয়া গ্রামের আবু তাহের মন্ডলের পুত্র।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল আইসিপি ক্যাম্পের সুবেদার আমজাদ জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায়, ভারত থেকে নোম্যান্সল্যান্ড এলাকা দিয়ে ভারতীয় এক ট্রাক চালক হুন্ডির টাকা নিয়ে বেনাপোলে প্রবেশ করবে। এমন সংবাদের ভিত্তিতে নোম্যান্সল্যান্ড এলাকায় তাকে আটক করতে গেলে সে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পরে তাকে ধরে এনে তার দেহ তল্লাশি করে ৩ লাখ হুন্ডির বাংলাদেশী টাকা পাওয়া যায়। এ টাকা ভারতের পেট্রাপোলের মুদ্রা বিনিময়কারী করিমের মাধ্যমে নোম্যান্সল্যান্ড থেকে বেনাপোল চেকপোস্টে মুদ্রা বিনিময়কারী তরিকুলের কাছে পৌঁছে দেওয়ার জন্য নিয়ে আসছিল বলে বিজিবির কাছে স্বীকার করেছে। তার বিরুদ্ধে মুদ্রা পাচার আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে বলে তিনি জানান।



০৮-১১-২০১৮ ০৬:৩২ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20181108183228.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative