সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

সিরাজগঞ্জে ইয়াবা ও অস্ত্র উদ্ধার: আটক ৩
নিউজরুম ১১-০২-২০১৯ ০৫:৫১ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Aug 26, 2019 12:31 PM

সোহাগ হাসান জয়ঃ সিরাজগঞ্জ ডিবি পুলিশ পৃথক অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরী ওয়ান শাটারগান, এক রাউন্ড গুলি এবং ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩জনকে আটক করেছে। আটককৃতরা হলেন, অস্ত্রধারী বেলকুচি উপজেলার তেয়াশিয়া গ্রামের সোহরাব আলী সরকারের ছেলে শান্তা সরকার (২৫) এবং ইয়াবা ব্যবসায়ী একই উপজেলার চরকোনাবাড়ি গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে আব্দুস সামাদ (৪৫) ও এনায়েতপুর থানার বারুপুর গ্রামের মৃত দানেজ আলী সরকারের ছেলে জমারত হোসেন (৪৫)।
ডিবি পুলিশের উপ-পরিদর্শক দুলাল উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে বেলকুচি উপজেলার চরনবীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ এলাকা থেকে শান্তা সরকারকে আটক করা হয়। এরপর তার সাথে থাকা কাপড়ের শপিং ব্যাগ তল্লাসী করে একটি দেশীয় তৈরী ওয়ান শাটারগান ও একটি রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় অস্ত্র মামলা হওয়ার পর সোমবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
ডিবি পুলিশের উপ-পরিদর্শক ইয়াসিন আরাফাত জানান, রোববার রাতে সদর উপজেলার দুখিয়াবাড়ি কাঠালতলা এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী জমারত হোসেন ও আব্দুস সামাদকে আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাসী করে ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা হওয়ার পর সোমবার বিকেলে আদালতের মাধ্যমে আসামীদের জেলহাজতে পাঠানো হয়েছে।

 



১১-০২-২০১৯ ০৫:৫১ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190211175142.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative