সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

ক্রমাগত ভুলের কারণে বিএনপি’র রাজনৈতিক বলয় ছোট হয়ে আসছে মন্তব্যঃ মোহাম্মদ নাসিম
নিউজরুম ০৩-০৪-২০১৯ ০৭:১৭ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল May 20, 2019 05:41 PM

সোহাগ হাসানঃ  ক্রমাগত ভুলের কারণে বিএনপি’র রাজনৈতিক বলয় ছোট হয়ে আসছে মন্তব্য করে আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য,১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন- বিএনপি জোটের ভুলের কারণে রাজনীতি আজ বিরোধী দল শুন্য হয়ে পড়েছে। এ অবস্থার সরকার মোটেই দায়ী নয়। বিএনপি ক্রমাগত ভুল করছে। একের পর এক ভুল করে যাচ্ছে। এক বার ২০১৪ সালে নির্বাচন না করে ভুল করেছে, এবার নির্বাচনে দাঁড়িয়ে বিজয়ী হয়েও শপথ না নিয়ে ভুল করছে। ৩০ এপ্রিলের মধ্যে শপথ না নিলে বিএনপি’র আমও যাবে ছালাও যাবে বলে তিনি মন্তব্য করেছেন। বুধবার দুপুরে সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় সুচনা বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

 


কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমন্বয় সবায় জেলা পর্যায়ের কয়েক জন কর্মকর্তা ছাড়াও উপজেলার বিভিন্ন সেক্টরের কর্মকর্তা এবং নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান ভাইস চেয়ারম্যানদ্বয়, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন উপজেলা আওয়ামীলীগ সভাপতি শওকত হোসেন উপস্থিত ছিলেন। সভার শুরুতেই সূচনা বক্তব্যে মোহাম্মদ নাসিম আরো বলেন, বিএনপি’র নেত্রী জেলে আছে এক বছরের উপরে। দুর্ভাগ্য নেত্রীকে জেলে রেখে তারা মিলাদ, ঘরে বসে অনশন, প্রেস বিজ্ঞপ্তি দিয়ে আন্দোলনের হুমকি ছাড়া আর কোন কর্মসূচিতে মাঠে নেই। এটি একটি রাজনেতিক দলের জন্য ব্যর্থতা ছাড়া কিছু নয়। উন্নয়ন সমন্বয় সভায়  মোহাম্মদ নাসিম বলেন- বঙ্গবন্ধু কন্যা শেক হাসিনার সরকার ার্থই উন্নয়নের সরকার।

 

তিনি সমন্বয় সভায় কাজিপুর উপজেলা পরিষদের নতুন ভবন, সিরাজগঞ্জে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ, আইএইচটি, আমেনা মনসুর টেক্সটাইল, পাঁচ শ আসন বিশিস্ট শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম নির্মাণ সহ উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরে বলেছেন-সরকারের ধারাবাহিকতা থাকলে উন্নয়ন হয়। দেশের সমৃদ্ধি হয়। বঙ্গবন্ধু কন্যা শেক হাসিনার নেতৃত্বে সরকারের ধারাবাহিকতার কোন বিকল্প নেই। ঐক্যফ্রন্ট করে বিএনপিকে নির্বাচনে আসার জন্য সাধুবাদ জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন- নির্বাচনে তারা মাঠে থাকেননি। এজন্য আওয়ামীলীগকে দোষ দিয়ে লাভ হবে না। ৬ জন আর ৭ জন হন আপনারা যদি সংসদে এসে কথা বলেন। শক্তি থাকলে ঐ ৬ জন কথা বললে মনে হবে ৬শ জন কথা বলছে। যেমনটি সুরঞ্জিত সেন গুপ্ত একাই বঙ্গবন্ধুর সামনে কথা বলেছেন। তাই সংসদে ৬ জন নিয়েই সংসদে যান। কথা বলুন। তা হলে ৩০ এপ্রিলের পর আমও যাবে ছালাও যাবে। 



০৩-০৪-২০১৯ ০৭:১৭ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190403191725.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative