সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

দেবর-ভাবীর পরকীয়াতে বাধা দেয়ায় ছোট ভাইয়ের হাতে খুন বড় ভাই
নিউজরুম ০৬-০৪-২০১৯ ১১:০২ পূর্বাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল May 20, 2019 05:41 PM

নাটোর সদর উপজেলার দস্তানাবাদে স্ত্রীর সাথে পরকীয়ার প্রতিবাদ করার বিরোধে বড় ভাই দুলাল হোসেন(৪৪) তার ছোট ভাই আরিফুল(৩৮) এর হাতে খুন হয়েছেন। তারা দু’জনই দস্তানাবাদের মুনছের আলীর ছেলে।

স্থানীয়রা জানান, বুধবার ছোটভাই আরিফুল ইসলামের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত বড়ভাই দুলাল হোসেন রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার মারা যান। ঘটনার পর থেকেই অভিযুক্ত আরিফুল পলাতক রয়েছে।

 

দুলাল হোসেনের স্ত্রীর সাথে তার দেবর আরিফুল ইসলামের পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। এর জের ধরে ওই পরিবারে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকতো। এ বিষয় নিয়ে অতি সম্প্রতি একটি পারিবারিক সালিশও বসানো হয়। এরপরেও পরকীয়ার সম্পর্ক অব্যাহত থাকায় গত ৩ এপ্রিল নিজ বাড়িতে দুলাল ও আরিফুলের মধ্যে তীব্র বাকবিতন্ডা হয়।

এরই এক পর্যায়ে ছোটভাই আরিফুল বড়ভাই দুলালের গলায় ধারালো দা দিয়ে কোপ দেয়। এতে দুলাল গুরুতরভাবে আহত হলে তাকে চিকিৎসার জন্য দুলালকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সকালে অতিরিক্ত রক্তক্ষরণজনিত কারণে দুলালের মৃত্যু হয়।

নাটোর থানার অফিসার ইনচার্জ কাজী জালাল উদ্দীন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিবারের অন্যান্য সদস্য ও স্থানীয়দের বক্তব্য নিয়েছে। অভিযুক্ত আরিফুলকে খোঁজা হচ্ছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 



০৬-০৪-২০১৯ ১১:০২ পূর্বাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190406110243.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative