সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান অধ্যক্ষ সিরাজুল ইসলাম
রায়হান আলী, করেসপন্ডেন্ট(উল্লাপাড়া) ০৮-০৪-২০১৯ ০৬:৪৩ পূর্বাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Jul 22, 2019 03:02 PM

রায়হান আলীঃ জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯ এর সিরাজগঞ্জ জেলা শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছে উল্লাপাড়া এইচ,টি,ইমাম গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম।এরআগে তিনি ২০১৭ সালে জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছিলেন।

২০১৯ ও ২০১৭ সালে উল্লাপাড়া উপজেলা প্রশাসন আয়োজিত অমর একুশে ৯ম গ্রন্থ মেলায় "আট আনায় জীবনের আলো কেনা" ট্রাস্টে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হন এবং একুশে পদক লাভ করেন।

২০০৪ সালে উল্লাপাড়া উপজেলার ঐতিহ্যবাহী নারী শিক্ষা প্রতিষ্ঠান এইচ,টি,ইমাম গার্লস স্কুল এন্ড কলেজের দায়িত্ব গ্রহণের পর সততা ও দক্ষতার সাথে প্রতিষ্ঠান পরিচালনা করায় শিক্ষার গুণগত মান সময়ের সাথে অনেক পরিবর্তন হয়েছে।

অধ্যক্ষ সিরাজুল ইসলামের পৈতৃক নিবাস উল্লাপাড়া উপজেলার উধুনিয়া ইউনিয়নে ভায়ড়া গ্রামের এক মুসলিম সম্ভান্ত্র পরিবারে। অধ্যক্ষ সিরাজুল ইসলাম একজন লেখক ও কলামিস্ট তিনি বিভিন্ন জাতীয় দৈনিক, সাপ্তাহিক পত্রিকা কলাম লেখেন।

এছাড়াও তিনি বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি উল্লাপাড়া শাখার সভাপতি ও বাংলাদেশ স্কাউট উল্লাপাড়া উপজেলা শাখার কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন। অধ্যক্ষ সিরাজুল ইসলাম ২ কন্যা সন্তানের জনক। বড় মেয়ে সুমাইয়া ইসলাম ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক এ আইন বিভাগে অধ্যয়ন করছে। ছোট মেয়ে সামিরাহ্ ইসলাম উল্লাপাড়া সানফ্লাওয়ার স্কুলে ১ম শ্রেণীতে অধ্যয়ন করছে। স্ত্রী দিলওয়ারা ইসলাম গৃহিনী।



০৮-০৪-২০১৯ ০৬:৪৩ পূর্বাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190408064358.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative