সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

১২ এপ্রিল থেকে কাজিপুরে স্মাট জাতীয় পরিচয়পত্র প্রদান শুরু
নিউজরুম ০৮-০৪-২০১৯ ০৪:৫৩ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল May 20, 2019 05:38 PM

কাজিপুর  প্রতিনিধিঃ কাজিপুর পৌরসভা ও ১২ টি ইউনিয়নে আগামী ১২ এপ্রিল থেকে জাতীয় পরিচয়পত্র বিতরণ শুরু হচ্ছে। সোমবার দুপুরে কাজিপুর উপজেলা নির্বাচন অফিসার স্বাক্ষরিত পত্রে এই তথ্য জানা গেছে। 
আগামী ১২ এপ্রিল  থেকে বিতরণ কার্যক্রম চলবে ২৩ মে পর্যন্ত। প্রথম দিন ১২ এপ্রলি মনসুরনগর ইউনিয়নের এক দুই ও তিন নম্বর ওয়ার্ডের জনগণের মধ্যে এই স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে। স্থান শালদহ সপ্রাবি। ১৩ মে এরপর যথাক্রমে ৪.৫.৬ এর জন্যে মাজনাবাড়ি উবি  এবং ১৪ মে তারিখে ৭.৮.৯ এর জন্যে শালগ্রাম উবি।
 এরপর চরগিরিশ ইউনিয়নে বিতরণ শুরু হবে ১৫ এপ্রিল থেকে ১৭ এপ্রিল মোট তিনদিন। ১.২.৩ এর জন্যে রঘুনাথপুর উবি  ১৬ তারিখ ৪.৫.৬ এর জন্যে রঘুনাথপুর উবি এবং ৭.৮.৯ এর জন্যে ১৭ তারিখ গিরিশ নিম্মমাধ্যমিক বিদ্যালয়। 
 এরপর নাটুয়ারপাড়া ইউনিয়নে বিতরণ শুরু হবে ১৮ এপ্রিল থেকে ২০ এপ্রিল পর্যন্ত। 
 প্রথম দিন ১.২.৩ ওনং ওয়ার্ডে ১৮ এপ্রিল। ১৯ তারিখে ৪.৫.৬ এবং ২০ তারিখে ৭.৮.৯ ওনং ওয়ার্ড। সবগুলোর বিতরণের স্থান ঘোড়াগাছা উচ্চ বিদ্যালয়।
 এরপর তেকানি উইনয়নে ২১ ও ২২ এপ্রিল বিতরণ করা হবে। ১.২.৩.৪ ৫.৮ নং ওয়ার্ড কান্তনগর উবি পরে ২২ এপ্রিল ৬.৭.৯ নং ওয়ার্ড স্থান কান্তনগর উবি।
এরপর নিশ্চিন্তপুর ইউনিয়নে ২৩ এপ্রিল থেকে ২৫ এপ্রিল পর্যন্ত  বিতরণ করা হবে। ২৩ তারিখে ১.২.৩ নং ওয়ার্ড   ২৪ তারিখে ৪.৫.৬ নং এবং ২৫ তারিখে ৭.৮.৯ নং ওয়ার্ডে বিতরণ করা হবে। সবগুলোর বিতরণ স্থান নিশ্চিন্তপুর উবি।
 এরপর কাসরাজবাড়ি ইউনিয়নে বিতরণ হবে ২৬ ও ২৭ এপ্রলি মোট ২ দিন।  ১.২.৩.৪.৫.৬ নং ওয়ার্ড এ ২৬ এপ্রিল। এবং ৭.৮.৯ নং ওয়ার্ডে ২৭ এপ্রিল। বিতরণের স্থান  উজান মেওয়াখোলা সপ্রাবি। 
এরপর কাজিপুর পৌরসভায় বিতরণ করা হবে ২৯ ও ৩০ এপ্রিল। ১.২.৩.৪ নং ওয়ার্ডের জন্যে আলমপুর এনএম উচ্চ বিদ্যালয়। ৩০ তারিখে ৫.৬.৭.৮.৯ নং ওয়ার্ডের জন্যে আরডি উবি।
 এরপর শুভগাছা ইউনিয়ন পরিষদের এই কার্ড বিতরণ করা হবে ২ মে থেকে ৩ মে। ১ থেকে ৪ নং ওয়ার্ডে ২ তারিখে এবং ৩ তারিখে ৫ থেকে ৯ নং ওয়ার্ডে বিতরণের স্থান শুভগাছা ইউনিয়ন পরিষদ। 
 গান্ধাইল ইউনিয়ন পরিষদে এই কার্যক্রম চলবে ৪ মে থেকে ৭ মে মোট চারদিন। 
 ৪ মে তারিখে ১.২.৩ পূর্ব খুকশিয়া উবি । এরপর ৪ ও ৫  নং ওয়ার্ডে  ৫ মে  বিতরণ স্থান  গান্ধাইল উবি। ৬ মে  ৬ ও ৭ নং ওয়ার্ডের বিতরণ স্থান উদগাড়ি ডিগ্রি কলেজ। পরে ৭মে তারিখে ৮.৯  নং ওয়ার্ডের বিতরণ স্থান কাচিহারা উবি। 
এরপর সোনামুখী ইউনিয়নে বিতরণ কার্যক্রম চলবে মোট ৫ দিন। শুরু হবে আগামী  ৮ মে থেকে। 
 প্রথমদিন ৮ মে ১ও ২ নং ওয়ার্ড বিতরণ স্থান সোনামুখী উবি। ৯ মে ৩ ও ৪ নং ওয়ার্ড বিতরণ স্থান সোনামখী উবি। ১০ মে তারিখে ৪. ৫ ও ৬ নং ওয়ার্ড বিতরণ স্থান হরিনাথপুর উবি।  ১১ মে ৭  নং ওয়ার্ড এর বিতরণ স্থান পরানপুর সপ্রাবি। ১১ মে  ৮ নং ওয়ার্ডে বিতরণের স্থান স্থলবাড়ি সপ্রাবি এবং ১২ মে ৯ নং ওয়ার্ডের বিতরণ স্থান রৌহাবাড়ি নিন্ম মাধ্যমিক বিদ্যালয়। 
 এরপর চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদে বিদরণ হবে ১৩ থেকে ১৭ মে পর্যন্ত মোট ৫ দিন। প্রথম দিন ১৩ তারিখে ১. ২ নং ওয়ার্ড স্থান চালিতাডাঙ্গা উবি।  ১৪ মে  ৩.৪ ও ৫ নং ওয়ার্ডের বিতরণ স্থান চালিতাডাঙ্গা উবি। ১৫ মে ৬ ও ৭ নং ওয়ার্ডে বিতরণ স্থান চালিতাডাঙ্গা উবি। ১৬ মে ৭ ও ৮ নং এর জন্যে চরভানুডাঙ্গা ইছামতি উবি। এবং ৯ নং ওয়ার্ডের বিতরণ স্থান চরভানুডাঙ্গা ইছামতি উবি। 
এরপর মাইজবাড়ি ইউনিয়ন এ বিতরণ হবে ১৮ মে থেকে ২০ মে মোট তিনদিন। প্রথম দিন ১৮ মে ১ থেকে ৫ নং ওয়ার্ড এ বিতরণ স্থান মাইজবাড়ি উবি। এরপর ১৯ মে তে  ৬ থেকে ৭ নং ওয়ার্ড এ বিতরণ স্থান মাইজাবড়ি উবি। এরপর ২০ তারিখে ৮ ও ৯ নং ওয়ার্ড এর বিতরণ স্থান বেলতৈল ইআর উবি। 
 সর্বশেষ কাজিপুর সদর ইউনিয়ন পরিষদে এই কার্ড বিতরণ হবে ২১ মে থেকে ২৩ মে মোট তিনদিন। 
প্রথমদিন ২১ মে ২ ও ৩ নং ওয়ার্ড। ২২ মে ১.৪.৫.৬ নং ওয়ার্ড এ। এবং ২৩ তারিখে ৭.৮ ৯ নং ওয়ার্ডে। সবগুলোর  বিতরণ স্থান মেঘাই উবি। 
কাজিপুর উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল হক জানান, ব্যক্তিকে নিজে এসে এই পরিচয়পত্র গ্রহণ করতে হবে। এক্ষেত্রে তিনি পূর্বের জাতীয় পরিচয়পত্র নিয়ে নির্ধারিত তারিখে ও স্থানে উপস্থিত থাকার আহবান জানান। 

 



০৮-০৪-২০১৯ ০৪:৫৩ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190408165320.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative