সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

৫ দিনের রিমান্ড আবেদন আইপিএল জুয়ার জন্য ভূয়া আইডি তৈরীতে ছবি ও তথ্য সংগ্রহের সময় ৪ যুবক আটক
নিউজরুম ২৯-০৪-২০১৯ ০৯:৫২ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Jun 20, 2019 10:26 AM

আবদুল জলিলঃ সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চরাঞ্চলে ছবিসহ তথ্য ও উপাত্ত সংগ্রহ করার সময় ৪ যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা এসব ছবি ও তথ্য দিয়ে ‘আইপিএল ক্রিকেট’ নিয়ে জুয়া খেলার কাজে ভূয়া ই-মেইল আইডি তৈরি করছিলো। 

আটককৃতরা হলেন, গাজিপুর জেলার কাশিমপুর উপজেলার জুমার খুকশিয়া গ্রামের মকবুল হোসেন ঝন্টুর ছেলে মো: আনোয়ার হোসেন (২৪) ও মোঃ সানা উল্লাহ শেখ (১৩) এবং একই এলাকার লাল মিয়ার ছেলে শাকিল রানা (১৫) ও সাইফুল ইসলামের ছেলে সজিব রানা (১৪)। 
 
কাজিপুর উপজেলা নির্বাচন অফিসসূত্রে জানা গেছে, গত শনিবার থেকে সোমবার পর্যন্ত উপজেলার চরাঞ্চলের নিশ্চিন্তপুর ইউনিয়নে জনগণের মাঝে স্মার্ট কার্ড বিতরণ কাজ চলছিলো। ন্যাশনাল আইডি’র স্মার্ট কার্ড তৈরীতে অতিরিক্ত তথ্য প্রয়োজন রয়েছে উল্লেখ করে তখন থেকে আটককৃতরা প্রায় ৪’শ জনের ছবি ও অন্যান্য তথ্য সংগ্রহ করে।  
  কাজিপুরের নাটুয়ারপাড়া পুলিশ ফাঁড়ির সাব ইন্সপেক্টর জুবাইদুল ইসলাম জানান, ভারতের চলমান  আইপিএল ক্রিকেট নিয়ে জুয়া খেলার কাজে ব্যবহার করার জন্য আটককৃতরা গাজিপুর থেকে কাজিপুরের  প্রত্যন্ত চর নিশ্চিন্তপুরে আসেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে। 

কাজিপুর থানার অফিসার ইনচার্জ একেএম লুৎফর রহমান জানান, চলমান মামলা দিয়ে রবিবার বিকেলে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তাদের ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। 
এর আগে দুপুরে তাদের কাজিপুর উপজেলার নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয় মাঠ থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। 



২৯-০৪-২০১৯ ০৯:৫২ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190429215253.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative