সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

তাড়াশে অর্ধ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ
স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ০৪-০৫-২০১৯ ০৭:২৪ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Sep 19, 2019 05:36 AM

আশরাফুল ইসলাম রনি: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বারুহাস ইউনিয়নের বস্তুল বাজারে সরকারী জায়গা দখল করে স্থানীয় লোকজনের গড়ে তোলা দোকানের উচ্ছেদ অভিযান করেছে কর্তৃপক্ষ।  বৃহস্পতিবার সকাল ১০ টায় শুরু হয়ে বিকাল ৫ টা পর্যন্ত এ অভিযান পরিচালনা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ইফ্ফাত জাহান ও বারুহাস ইউপি চেয়ারম্যান মোঃ মোক্তার হোসেনের উপস্থিতিতে ওই অভিযানের সূচনা করেন। এ সময় বারুহাস ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান,  তাড়াশ থানার এস.আই মোঃ মানিক মিয়া  ওই ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ ফরিদুল ইসলাম ও  সারোয়ার মোঃ আব্দুল খালেকসহ ইউনিয়ন ভূমি কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

স্থানীয় লোকজন জানায়, বস্তুল, পলাশী, বৈদ্যনাথপুর, পেঙ্গুয়ারী, বটগাড়ী, রানীদিঘী ও লাউশন গ্রামের অনেক লোকজন বস্তুল বাজারে দোকান ঘর নির্মান করে ব্যবসা করে আসছিল। ইউনিয়ন ভূমি অফিসের নতুন ভবনের কাজ শুরু হলে ওই সকল দোকান মালিকদের তাদের দোকান ঘর অন্যত্র নেওয়ার কথা বললেও কেহ রাজী হোন না।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহান বলেন, বার বার নোটিশেও অবৈধ দখলকারীরা তাদের দখল থেকে সরে না যাওয়ায় মোবাইল কোর্টের মাধ্যমে ৫৯ শতাংশ সরকারী জায়গা অবৈধ দখলকারীদের নিকট হইতে মুক্ত করা হয়েছে।



০৪-০৫-২০১৯ ০৭:২৪ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190504192416.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative