সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

ইয়াবা সহ চট্টগ্রামে আটক টাঙ্গাইলের নাঈমা তালুকদার
স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ১৫-০৫-২০১৯ ১১:৪৭ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল May 26, 2019 08:26 AM

স্টাফ করেসপন্ডেন্ট টাঙ্গাইলঃ ঢাকা থেকে কক্সবাজার যান বিমানে, প্রতিবারেই ফেরার পথে নিয়ে যান ইয়াবা। এবার বিমানের টিকিট না পেয়ে সড়ক পথে ঢাকায় যাওয়ার সময় চট্টগ্রামে ধরা পড়েছেন পুলিশের হাতে। নগরীর বাকলিয়া থানার শাহ আমানত সেতু এলাকা থেকে ৬ মে (সোমবার) নাঈমা তালুকদার (৩০) নামে এ নারীকে গ্রেপ্তার করে পুলিশ।

নাঈমার বাড়ি টাঙ্গাইলের ভূঁঞাপুর হলেও তিনি ঢাকায় থাকেন। নাঈমার স্বামীর নাম জুয়েল তালুকদার। স্বামীর গ্রামের বাড়ী ভুঞা পুর উপজেলার পাছ তেরিল্যা গ্রামে। তার বাবা উপজেলার ভাঁড়ই গ্রামের কালু মাষ্টার। বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন জানান, “একটি শীতাতপ নিয়ন্ত্রিত বাসে করে কক্সবাজার থেকে ঢাকা যাচ্ছিল নাঈমা। গোপন সংবাদের ভিত্তিতে বাসে তল্লাশি করে নাঈমাকে আটক করা হয়। তার সাথে একটি প্যাকেট থেকে এক হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।” নাঈমা বিকালে মহানগর হাকিম আল ইমরানের আদালতে জবানবন্দি দিয়েছেন।

পুলিশ কর্মকর্তা নেজাম বলেন, “তার মোবাইলে বেশকিছু পিএনআর নম্বর পাওয়া গেছে। নাঈমা জানিয়েছে মাসে কয়েকবার সে ঢাকা থেকে কক্সবাজার যাওয়া আসা করে। প্রতিবারেই সে বিমানে যাওয়া আসা করে এবং যাবার পথে ইয়াবা নিয়ে যায়। রোববার সকালে নাঈমা ঢাকা থেকে বিমানে কক্সবাজার গিয়েছিল। তবে ফেরার পথে বিমানের টিকিট না পেয়ে বাসে করে যাচ্ছিল ঢাকায়।” ওসি জানান, নাঈমা তার সাথে কিছু অ্যাকাডেমিক কাগজপত্র রাখে। সবাইকে সে জানায় চাকরির পরীক্ষা দিতে কক্সবাজার গিয়েছে।



১৫-০৫-২০১৯ ১১:৪৭ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190515234715.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative