সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

ঢামেকে দুই কারাবন্দির মৃত্যু
নিউজরুম ১৬-০৫-২০১৯ ০২:১৭ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল May 20, 2019 03:30 AM

বিডিআর বিদ্রোহ মামলার আসামিসহ দুই কারাবন্দির ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) মৃত্যু হয়েছে। এরা হলেন- বিডিআর বিদ্রোগের এক মামলায় দণ্ডিত হাবিবুর রহমান (৬৫) এবং নারায়ণগঞ্জের একটি মামলার আসামি জামাল (৬৫)।

হাবিবুর রহমানের বাড়ি ঝালকাঠির জেলার রাজাপুর উপজেলার উত্তর তারাবনিয়া গ্রামে। জামালের বাড়ি নারায়ণগঞ্জের ফতুল্লায়। তার বাবার নাম আমিন উদ্দিন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ১৩ দিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন হাবিবুর বুধবার বিকাল পৌনে ৫টার দিকে মারা যান। আর গুরুতর অসুস্থ অবস্থায় জামালকে দুপুরে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে ঢাকা মেডিকেলে আনলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, জামাল একটি মামলায় নারায়ণগঞ্জ কারাগারে বন্দি ছিলেন। তিনি বেশ কিছু দিন ধরে ইউরোলজির সমস্যায় ভুগছিলেন। অসুস্থতার কারণে সেখান থেকে তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগারের (কেরাণীগঞ্জ) এর অধীনে চিকিৎসাধীন ছিলেন। এর আগেও বেশ কয়েকবার তাকে হাসপাতালে আনা হয়েছিল।

হাবিবুর রহমানের ছেলে হুমায়ন কবির জানান, তার বাবা বিডিআর-এর হাবিলদার ছিলেন। বিদ্রোহের ঘটনায় দায়ের হওয়া তিনটি মামলায় আসামি করা হয়েছিল তাকে। এর মধ্যে একটি মামলায় সাত বছরের সাজা হয়।



১৬-০৫-২০১৯ ০২:১৭ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190516141731.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative