সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

সিরাজগঞ্জ সদরের খান সাহেবের মাঠ সংলগ্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ
নিউজরুম ১৮-০৫-২০১৯ ১০:০২ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Oct 16, 2019 05:18 PM
নিজস্ব প্রতিনিধিঃ সিরাজগঞ্জ সদরের খান সাহেবের মাঠ সংলগ্ন জেলা ইসলামিক ফাউণ্ডেশনের মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের জন্য নির্ধারিত জায়গার অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। শনিবার সকাল থেকে সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী আনিসুর রহমানের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান শুরু হয়। দুপুর পর্যন্ত প্রায় ১২ টি স্থাপনা উচ্ছেদ করা হয়। 
নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর জানান, সদরের খান সাহেবের মাঠ সংলগ্ন জেলা ইসলামিক ফাউণ্ডেশনের মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের জন্য নির্ধারিত স্থানের সরকারি জায়গা দখল করে বিভিন্ন স্থাপনা নির্মাণ করে বসতবাড়ি করে দীর্ঘদিন যাবৎ বসবাস করে আসছিল কতিপয় ব্যক্তিবর্গ।এর ফলে ইসলামিক ফাউণ্ডেশন এর মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্মাণ কাজ শুরু করতে বিলম্ব হচ্ছিল। সরকারি জায়গা অবৈধ দখলদারদের থেকে দখলমুক্ত করতে সকাল থেকে ওই সব অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করা হয়। 
দুপুর পর্যন্ত প্রায় ১২ টি অর্ধপাকা,সেমি পাকা ও কাচা স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। ভবিষ্যতেও এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি। এসময় আরও উপস্থিত ছিলেন গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ শাহরিয়ার হোসেন, পৌর ভূমি সহকারী কর্মকর্তা মো. নজরুল ইসলাম,পৌর ভূমি উপ-সহকারী কর্মকর্তা মাহমুদুল হাসান রুবেল,সদর থানা পুলিশের সদস্যবৃন্দ,ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ও আনসার ব্যাটালিয়নের  সদস্যবৃন্দ।


১৮-০৫-২০১৯ ১০:০২ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190518220231.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative