সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

স্কুলছাত্রী ধর্ষনের ঘটনায় ধর্ষক রহমান গ্রেফতার
স্টাফ করেসপন্ডেন্ট, টাংগাইল ২১-০৫-২০১৯ ০৬:২৮ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Oct 16, 2019 05:24 PM

মাসুদ রানা,স্টাফ করেসপন্ডেন্ট টাঙ্গাইলঃ টাঙ্গাইলের নাগরপুরে ৯ম শ্রেনীর এক স্কুলছাত্রী (১৪) কে জোরপূর্বক ধর্ষনের ঘটনায় দায়ের করা মামলার এজাহারভূক্ত আসামী ধর্ষক আতিকুর রহমান ওরফে রহমান (৩৬) কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাদঁ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ জানায়, সোমবার (২০ মে) রাতে গাজীপুর জেলার কড্ডা বাজার থেকে পুলিশ তাকে গ্রেফতার করে নাগরপুর থানায় নিয়ে আসে। মঙ্গলবার (২১ মে) সকালে ধর্ষক রহমানকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে। সে পাছ ইরতা গ্রামের ওয়াজেদ আলী খানের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) নাগরপুর থানার এসআই মো. শাহাজাহান বলেন, তথ্যপ্রযুক্তির সাহায্যে ধর্ষক রহমানের অবস্থান নিশ্চিত হয়ে গাজীপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। জানা যায়, উপজেলার সহবতপুর ইউনিয়নের পাছ ইরতা গ্রামের খন্দকার রহুল আমিনের মেয়ে ৯ম শ্রেনীর ছাত্রী (১৪) পাশের বাড়ীর এমদাদ মাষ্টারের ভবনের নির্মাণ শ্রমিক মাসুদকে সাথে নিয়ে শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় বাড়ীর সামনে পাকা রাস্তায় ঘুরতে বের হয়। কিছু দূর যাওয়ার পর একই গ্রামের ওয়াজেদ আলীর ছেলে আব্দুর রহমানের সাথে তাদের দেখা হলে বেড়ানোর কথা বলে রহমান ওই স্কুল ছাত্রী ও মাসুদকে মোটরসাইকেল যোগে সারাংপুর নিয়ে যায়। এরপর মাসুদকে ভয় দেখিয়ে সেখান থেকে তাড়িয়ে দেয়।

রহমান ওই মেয়েটিকে জোর করে সারাংপুর মাঠে নিয়ে ধর্ষন করে পালিয়ে যায়। স্থানীয়রা ধর্ষিতাকে উদ্বার করে। পরে ২২ এপ্রিল ভিকটিম নিজেই বাদী হয়ে নাগরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। এরপর থেকে ধর্ষক রহমান গ্রেফতার এড়াতে আত্মগোপন করে।



২১-০৫-২০১৯ ০৬:২৮ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190521182829.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative