সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

বেলকুচিতে হাজারো মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরন লতিফ বিশ্বাসই আঙ্গরে ঈদের খুশী !
নিউজরুম ২৮-০৫-২০১৯ ০৫:০০ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Jul 20, 2019 10:25 AM

চৌহালী  প্রতিনিধিঃ ‘কতজন কত কিছু ওয়, এ্যাক যায়, এ্যাক আইসে। তয় আমাগোরে ব্যাহেই খোঁজ নেয়না। চেয়ারম্যান থিকা উপজেলা চেয়ারম্যান, এমপি-মন্ত্রী পর্যন্ত ওইছে কিন্তু লতিফ বিশ্বাস আঙ্গরে ঠিকই খবর রাহে। যে কোন বিপদ আপদে তাহে পাওয়া গেলেও অন্যগোরে পাওয়া যায়না। ব্যাচারা দুই ঈদেও আমাগোরে ফাকি দেয়না। এবারো ঈদের এ্যাকখান শাড়ী ও লুঙ্গী দিছে। কি কমু তার কতা, লতিফ বিশ্বাসই আঙ্গরে ঈদের খুশী। আল্লাহ জানি হ্যাকে ম্যালা দিন বাঁচায়া রাহে।’ সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার দুর্গম চর বেলকুচি ইউনিয়ন এবং রাজাপুর ইউনিয়নের এক হাজার অসচ্ছল মানুষের মাঝে জেলা পরিষদ ও সাবেক মন্ত্রী জেলা আওয়ামীলীগ সভাপতি এবং জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাসের উদ্যোগে ঈদ উপহার শাড়ী-লুঙ্গী পেয়ে এমনি সন্তুষ্টির কথা জানালেন মাইঝালের দিনমজুর বৃদ্ধ জামাল সরকার ও কদমতলী গ্রামের সৈয়দ আলী। তারা আরো জানান, দ্যাশে ম্যালা-ম্যালা উন্নয়ন ওইত্যাছে। কিন্তু এহেনে অসহায় বৃদ্ধ-বৃদ্ধাদের ঐভাবে কেউ খবর নেয়না। নির্বাচনের সময় কত কতাই না নেতারা কয়, কিন্তু পরে খবর নেয়না। এ্যাকখান মানুষকেই দেখতাছি, হেডা লতিফ বিশ্বাস। হেই ব্যাহের খবর রাহে। ব্যাবাক নেতাগোরে তার মতন ওয়া উচিৎ। তাইলেই উন্নয়ন ও মানুষ সুবিধা পাইবো। তাদের মত আরো অনেকেই এভাবে সন্তুষ্টির কথা জানান। 

শাহপুর উত্তর দেলুয়া ডিএসএ উচ্চ বিদ্যালয় চত্ত্বরে অসহায়দের মাঝে ঈদবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাস। তিনি জানান, বেলকুচি, চৌহালী ও এনায়েতপুরের মানুষ আমাকে জনপ্রতিনিধির প্রতিটি স্তরে অবস্থান করিয়েছে। সাধ্যনুযায়ী সবার সুখে-দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি। তাই তাদের ভালবাসার ঋন আমি ও আমার পরিবার কেউ কখনো শোধ করতে পারবো না। যতদিন বেঁচে থাকবো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও উন্নয়ন এবং মানবতার নেত্রী শেখ হাসিনার আদর্শ নিয়েই পথ চলবো। তিনি আরো জানান, আমরা সবাই দামী পোশাক ও কোরমা-পোলাও থেয়ে পড়ে ঘুরবো। আর সাধারন মানুষ ঈদে একটি নতুন পোশাক পাবেনা। এই নীতি আমি মানি না। তাই সাধ্যনুযায়ী তাদের পাশে থাকার চেষ্টা করি। সকলেরই এসব অসহায় মানুষের পাশে এগিয়ে আসা উচিৎ। 
বস্ত্র বিতরন কালে এ সময়ে উপস্থিত ছিলেন, বেলকুচি আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ইউসুফ জি খান, জেলা আওয়ামীলীগের সদস্য গাজী লুৎফর রহমান মাখন, দপ্তর সম্পাদক আব্দুল মালেক, সাবেক ভিপি মীর সিরাজুল ইসলাম, উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি গোপাল চন্দ্র প্রামানিক, সাধারন সম্পাদক কামাল আহমেদ, সহ-সভাপতি শহিদুল ইসলাম তালুকদার, প্রমুখ উপস্থিত ছিলেন।



২৮-০৫-২০১৯ ০৫:০০ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190528170051.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative