সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

উল্লাপাড়ায় আমপারা কে কেন্দ্র করে ছাত্রলীগ কর্মী ছুরিকাহত
রায়হান আলী, করেসপন্ডেন্ট(উল্লাপাড়া) ০১-০৬-২০১৯ ১০:৩২ পূর্বাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Oct 19, 2019 02:48 AM

উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আমপারা কে কেন্দ্র করে ছাত্রলীগ কর্মী কে ছুরিকাহত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সলংগা ইউনিয়নের চৌবিলা কাঁচারীপাড়া গ্রামে। শুক্রবার সলংগা সদর ইউনিয়নের চৌবিলা ৮নং ওয়ার্ড আওয়ামিলীগের ইফতার মাহফিলে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায় সলংগা ইউনিয়ন ছাত্রলীগের সদস্য চৌবিলা কাঁচারীপাড়া গ্রামের মকুল হোসেনের ছেলে তারিকুল ইসলাম (তোতা) (২৫) এর সাথে একই মহল্লার জিল্লার রহমানের ছেলে জুয়েল আহম্মেদের সাথে আমপারা কে কেন্দ্র করে বৃহস্পতিবার সন্ধ্যায় বাকবিতন্ড হয়। তার জের ধরে শুক্রবার (৩১ মে) সন্ধ্যায় সলংগা ইউনিয়নের চৌবিলা (৮নং ওয়ার্ড) আওয়ামিলীগের ইফতার মাহফিলে অংশগ্রহণকৃত ছাত্রলীগ কর্মী তারিকুল কে ফোন করে ডেকে নিয়ে কোনকিছু বুঝে ওঠার আগেই ছুরি দিয়ে গলায় আঘাত করে পালিয়ে যায়।

আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায় অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেলে কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। তারিকুলের অবস্থা আশংকাজনক।

৮নং ওয়ার্ড আওয়ামিলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান শাহিন জানান চৌবিলা ৮ নং ওয়ার্ড আওয়ামিলীগের ইফতার মাহফিল থেকে তারিকুল ইসলাম কে ফোন করে ডেকে নিয়ে জুয়েল আহম্মেদ পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে গলায় ছুরি আঘাত করে। আমরা এগিয়ে আসলে জুয়েল ঘটনাস্থল থেকে দ্রুত পালিত যায়। তিনি অভিযোগ করেন জুয়েল ছাত্রলীগে অনুপ্রবেশকৃত তার পরিবারের সবাই জামায়াতের রাজনীতির সাথে জাড়িত। ২০১৮ জাতীয় নির্বাচনের ক্যাম্প জগৎজীবনপুরে জুয়েলের চাচা জহুরুল হাসান জামায়াতের রোকনের নেতৃত্বে ভাংচুর চালানো হয় এবং তার চাচার নামে থানায় হরতাল নাশকতার মামলা রয়েছে ।

এ বিষয়ে তারিকুলের বাবা মকবুল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান আমার ছেলে ছাত্রলীগ করে এজন্য তাকে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যেে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। আমরা এর উপযুক্ত বিচার চাই। তিনি আরো জানান থানায় মৌখিকভাবে জানানো হয়েছে,এ ঘটনায় উপযুক্ত বিচারের স্বার্থে আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি। ঘটনার অভিযুক্ত জুয়েল আহম্মেদের সাথে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।



০১-০৬-২০১৯ ১০:৩২ পূর্বাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190601103217.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative