সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

সিরাজগঞ্জে দুই মহল্লার সংঘর্ষে আহত ১৫ বাড়িঘর ভাংচুর ও অগ্নীসংযোগ
নিউজরুম ১১-০৬-২০১৯ ০৭:০৩ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Jun 20, 2019 10:27 AM

সোহাগ হাসানঃ  আধিপত্য বিস্তার নিয়ে সিরাজগঞ্জ পৌর এলাকার দুই মহল্লাবাসীর মধ্যে সংঘর্ষে মহিলাসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে মালা খাতুন, সাগর হোসেন, আলাউদ্দিন, মেরাজ উদ্দিন, হৃদয়, শাহীন ও সালামকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে সিরাজগঞ্জ পৌর গয়লা এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে ৩টি বাড়ি, ১টি দোকান, একটি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। অগ্নীসংযোগ করা হয়েছে পৌর এলাকার ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক রুবেল হোসেনের দোকান। সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।


সরেজমিন ঘুরে জানা যায়, আধিপত্য বিস্তার নিয়ে পৌর এলাকার গয়লা ও একডালা মহল্লাবাসীর মধ্যে বিরোধ চলে আসছিলো। এঘটনার জের ধরে একডালা মহল্লার হাবিবুর রহমানের ছেলে নসিরের নেতৃত্বে সোমবার রাতে যুবলীগনেতা রুবেল হোসেনের বাড়িতে হামলা করা হয়। এঘটনায় সকালে উভয় মহল্লাবাসী সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপে মহিলা সহ অন্ততত ১৫ জন আহত হয়। সংঘর্ষ চলাকালে ৩টি বাড়ি, ১টি দোকান, একটি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। অগ্নীসংযোগ করা হয়েছে পৌর এলাকার ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল হোসেনের দোকান।


যুবলীগ নেতা রুবেল হোসেন বলেন, রাতে হঠাৎ করে আমার বাড়িতে হামলা করা হয়। আমার ঘরের আসবাপত্র ভাংচুর, ৩ ভরি স্বর্ণ, নগদ দেড় লাখ টাকা লুট করে নিয়ে গেছে এবং আমার ব্যবহৃত মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। এবিষয়ে নসিব শেখ বলেন,এঘটনার সাথে আমি কোন ভাবেই জরিত না। আমি বাহিরে আছি। সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শ (এসআই) শরীফুল ইসলাম বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সংঘর্ষ এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।



১১-০৬-২০১৯ ০৭:০৩ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190611190333.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative