সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

উল্লাপাড়ায় শতভাগ জন্মনিবন্ধন নিশ্চিতকল্পে মতবিনিময় সভা অনুষ্ঠিত
নিউজরুম ১২-০৬-২০১৯ ০৪:২২ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Aug 20, 2019 02:48 PM

উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় শতভাগ জন্মনিবন্ধন নিশ্চিতকল্পে কমিউনিটি ক্লিনিক,স্বাস্থ্য সেবা প্রদানকারী সংস্থা,এনজিও এবং বিভিন্ন পেশাজীবিগণের সমন্বয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার বেলা ১১ টায় উপজেলার পূর্ণীমাগাঁতী ইউনিয়ন পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা উপ-পরিচালক স্থানীয় সরকার মোঃ শফিকুল ইসলাম,পূর্ণীমাগাঁতী ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার,উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা সেহাব উদ্দিন । এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,কমিউনিটি ক্লিনিকের চিকিৎসক,এনজিও কর্মী,পেশাজীবি মানুষসহ পূর্ণীমাগাঁতী ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার সকলের উদ্দেশ্যে বক্তব্যে বলেন  ইউনিয়ন পরিষদে  আপনাদের জন্য সরকারি যেসকল সুবিধা বরাদ্দ রয়েছে  তা না পাইলে তাৎক্ষণিক আমাকে জানাবেন আমি ব্যসবস্থা নিবো। সংসদ সদস্য তানভীর ইমামের সহযোগিতায় বিগত দিনে পূর্ণীমাগাঁতী ইউনিয়নে বিপুল উন্নয়ন হয়েছে সামনে আরো উন্নয়ন হবে। 

এসময় তিনি আরো বলেন ৪৫ দিনের মধ্যে জন্ম বা মৃত্যু হলে বিনামূল্যে বিনামূল্যে ইউনিয়ন পরিষদ থেকে সনদ পাবেন। জন্ম মৃত্যুর ৪৫ দিন পর থেকে ৫ বছর পর্যন্ত ২৫ টাকা এবং ৫ বছর পর থেকে ৫০ টাকা ভুল সংশোধন ৫০ টাকা তিনি উল্লেখ করেন।



১২-০৬-২০১৯ ০৪:২২ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190612162204.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative