সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

উল্লাপাড়ায় কৃষকলীগ নেতার বিরুদ্ধে বাড়িঘর ভাংচুরের অভিযোগ
রায়হান আলী, করেসপন্ডেন্ট(উল্লাপাড়া) ২১-০৮-২০১৯ ০৮:০১ পূর্বাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Oct 22, 2019 06:34 PM

নিউজ এডিটর ডেস্কঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুর্ব শত্রুতার জের ধরে কৃষকলীগের সাধারণ সম্পাদক শফিউল আলম স্বপন ও তার লোকজনের বিরুদ্ধে বাড়ীঘর ভাংচুর, হামলার অভিযোগের ঘটনা ঘটেছে। উপজেলার দূর্গানগর ইউনিয়নের ডুবডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে । এ বিষয়ে ভুক্তভোগীরা থানায় লিখিত অভিযোগ করেছে।

অভিযোগ সূত্রে জানা যায় উল্লাপাড়া উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শফিউল আলম স্বপনের নেতৃত্বে তার ছেলে সাদ্দাম, সাজ্জাদ গং উপজেলার দুর্গানগর ইউনিয়নের রাজমান ডুবডাঙ্গা গ্রামে একই মহল্লার কামাল হোসেনের বাড়ীতে ১৬ আগস্ট (শনিবার) গভীররাতে দেশি অস্ত্র নিয়ে হামলা ভাংচুর ও ঘুমন্ত লোকজনের ওপর অতর্কিত আক্রমণ চালায় এ ঘটনায় কামাল হোসেনের বৃদ্ধ বাবা আব্দুর রাজ্জাক, ফুফু হালিমা খাতুন, ভাই কারিকুলসহ একই পরিবারের ৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে উল্লাপাড়া উপজেলা কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়েছে।

ভুক্তভোগী কামাল হোসেনের অভিযোগে করেন উল্লাপাড়া উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শফিউল আলম স্বপন দলের প্রভাব দেখিয়ে এলাকার লোকজনের ওপর নানা রকম অত্যাচার করে আসছে। তাদের ভয়ে কেউ কিছু বলতে পারছে না তাদের কাছে এলাকাবাসী কে জিম্মি করে রেখেছে ।

দুর্গানগর ইউপি সদস্য আব্দুল কুদ্দুস জানান, শফিউল ও তার ছেলে সাজ্জাদ,সাদ্দামসহ তাদের লোকজন এলাকায় ক্ষমতাশীন দলের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন ধরনের অপরাধজনক কর্মকান্ড পরিচালনা করে আসছে। প্রতিবাদ করলে তারা দল ও প্রশাসনের ভয় দেখিয়ে এলাকার মানুষকে মারধর এবং গ্রেফতারের হুমকি দেয়।

কৃষকলীগের সাধারণ সম্পাদক অভিযুক্ত শফিউল আলম স্বপন জানান তার বিরুদ্ধে যে সকল অভিযোগ করা হয়েছে তার সম্পন্ন মিথ্যা।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কউশিক আহম্মেদ জানান, এ ব্যাপারে কামাল হোসেন নামের এক ব্যক্তি বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।



২১-০৮-২০১৯ ০৮:০১ পূর্বাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190821080156.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative