সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

সিরাজগঞ্জে শিশু ধর্ষণ ও হত্যা মামলায় এক যুবকের মৃত্যুদন্ড
নিউজরুম ২৭-০৮-২০১৯ ০৪:১২ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Oct 22, 2019 06:39 PM

সোহাগ হাসান জয়ঃ সিরাজগঞ্জে শিশু ধর্ষণ ও হত্যা মামলায় নুর ইসলাম (৩০) নামে এক যুবককে মৃত্যুদন্ড ও এক লক্ষ টাকা অর্থদন্ড দিয়েছে আদালত।  এঘটনায় একই সাথে অপহরণের দায়ে যাবজ্জীবন কারাদন্ড, ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। 

 

মঙ্গলবার বেলা ১২টার দিকে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ফজলে খোদা মো: নাজির এই কারাদন্ড প্রদান করেন। আদালতের স্পেশাল পিপি শেখ আব্দুল হামিদ লাভলু নিশ্চিত করেছেন। মৃত্যু দন্ডপ্রাপ্ত নুর ইসলামের বাড়ি সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের শিবনাথপুর গ্রামে।

 


মামলার বিবরণীতে উল্লেখ করা হয়েছে, গত ২০১৪ সালের ১১ অক্টোবর সন্ধ্যায় শিবনাথপুর গ্রামের নুর ইসলাম পাশের বাড়ির নজরুল ইসলামের শিশু কন্যা ঋতু (৮) কে টেলিভিশন দেখার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে যায়। পারে বাড়ির পাশ্ববর্তী পটল ক্ষেতে নিয়ে শিশু ঋতুকে ধর্ষণের পর গলাটিপে হত্যা করে পালিয়ে যায়। 
পরের দিন সকালে ঋতুর রক্তাক্ত লাশ পাওয়া যায়। এঘটনায় ঋতুর মা কোহিনুর বেগম বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় অপহরণ, ধর্ষণ ও হত্যার অভিযোগ এনে নুর ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করেন। দীর্ঘ স্বাক্ষ্য প্রমান শেষে আদালত মঙ্গলবার এ রায় প্রদান করেন।



২৭-০৮-২০১৯ ০৪:১২ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190827161205.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative