সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

নিজের রেকর্ড ভাঙতে গিয়ে কার রেসারের করুণ মৃত্যু!
নিউজরুম ২৯-০৮-২০১৯ ০৫:১০ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Apr 04, 2020 02:34 PM

মার্কিন তারকা কার রেসার জেসি কম্ব (৩৯) মারাত্মক গাড়ি দুর্ঘটনায় মারা গেছেন। রেসিং ট্র্যাকে গতির রেকর্ড গড়তে গিয়ে তার মৃত্যু হয় বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। গত মঙ্গলবার দক্ষিণ-পূর্ব অরেগনে তার জেট চালিত গাড়িটি নিয়ন্ত্রণ হারালে জেসি কম্ব প্রাণ হারান। এই করুণ মৃত্যুতে তার পরিবার এবং সহকর্মীদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া। পরিবারের বিবৃতিতে কম্বকে সহাস্য ও ইতিবাচক মানসিকতার মানুষ হিসেবে উল্লেখ করা হয়েছে।

 

সিএনএন জানিয়েছে, ২০১৩ সালে উত্তর আমেরিকান ইগল সুপারসনিক স্পিড চ্যালেঞ্জার প্রতিযোগিতায় অংশ নিয়ৈ ৩৯৮ মাইল প্রতি ঘণ্টা গতি তুলে বিশ্বরেকর্ড গড়ে ফেলেন জেসি কম্ব। চার চাকার গাড়িতে তিনিই হয়ে যান বিশ্বের দ্রুততম। এরপর তিনি ৪৮৩.২ মাইল প্রতিঘণ্টা গতিও তুলেছিলেন। কিন্তু এতেও মন ভরছিল না কম্বের। গত মঙ্গলবার নতুন রেকর্ড গড়ার জন্য তিনি রেসিং ট্র্যাকে নামেন। কিন্তু সেটাই তার জন্য শেষবার ট্র্যাকে নামা হয়ে যায়। তার গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পতিত হয়।

 

রেসিং ছাড়াও জেসি কম্ব 'ওভারহলিন', 'অল গার্লস গ্যারাজ' ও 'মিথ বাস্টার' নামের জনপ্রিয় টিভি শোতে অংশ নিয়েছেন। তার টিমমেট টেরি ম্যাডেন ইনস্টাগ্রাম পোস্টে বন্ধুর প্রতি শোক ও ভালোবাসা জানিয়েছেন। তিনি লেখেন, মর্মান্তিক দুর্ঘটনায় আমরা তাকে (কম্বকে) হারিয়েছে। তাকে বাঁচানোর জন্য মানুষ যতটা চেষ্টা করতে পারে তাই করা হয়েছিল। এছাড়া মোটরবাইকে ৩০০ মাইল প্রতি ঘণ্টা গতি তুলে বিশ্বরেকর্ড গড়া ভ্যালেরি থম্পসনও কম্বের মৃত্যুতে শোক প্রকাশ করে টুইট করেছেন।



২৯-০৮-২০১৯ ০৫:১০ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190829171048.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative