সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

মাগুরায় গরু চুরি করে পালানোর সময় চোর নিহত
নিউজরুম ০৫-০৯-২০১৯ ০৬:৩০ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Apr 09, 2020 02:22 PM

মাগুরার শালিখা উপজেলার শতখালি গ্রামের একজন কৃষকের দুটি গরু চুরির পর ট্রাকে করে পালিয়ে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় তাজ (৪০) নামে চুরির সঙ্গে জড়িত ট্রাক আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোররাতে মাগুরা-যশোর সড়কের কেচুয়াডুবি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তাজের বাড়ি চুয়াডাঙ্গার দামুড়হুদায়। শালিখা থানার ওসি তরিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার ভোরে শালিখা উপজেলার শতখালি গ্রামের কৃষক কুদ্দুস মোল্যার গোয়াল থেকে দুটি গরু চুরি হয়ে যায়। কিন্তু চোরাই গরু নিয়ে পালিয়ে যাওয়ার পথে ওই ট্রাকটি মাগুরা-যশোর সড়কের কেচুয়াডুবি এলাকায় দুর্ঘটনায় পড়ে।

 

ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে চোরাই গরুবাহী ট্রাকের চালক আকতারুল, হেল্পার হাবিবুর, ট্রাক আরোহী তাজ, শ্যামলী পরিবহনের হেল্পার সজলসহ অন্তত ১৫ জন আহত হন। আহতদের মধ্যে ১২ জনকে মাগুরা হাসপাতালে নিয়ে যাওয়া হলে গরু চুরির সঙ্গে জড়িত ট্রাক আরোহী তাজ মারা যান। গরু চুরির ঘটনায় শালিখা থানায় কৃষক কুদ্দুস মোল্যা একটি মামলা দায়ের করেছেন বলে জানান ওসি।

 

এদিকে মাগুরার রামনগর হাইওয়ে পুলিশের ওসি সাইফুর আহমেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে চোরাই গরু এবং ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ছাড়া নিহত ব্যক্তির ময়নাতদন্ত সম্পন্ন হলে হাইওয়ে পুলিশের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হবে। ট্রাকচালক এবং হেল্পারকে আটক করা হয়েছে।



০৫-০৯-২০১৯ ০৬:৩০ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20190905183027.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative