সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

বনবাড়িয়ায় মাদক ব্যবসা বন্ধের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন
নিউজরুম ০৬-১১-২০১৯ ০৭:০৪ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Apr 03, 2020 02:29 PM
সোহাগ হাসান জয়ঃ সিরাজগঞ্জ সদর উপজেলার ৯নং কালিয়া হরিপুরের বনবাড়িয়ায় মাদক ব্যবসা বন্ধের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন কর্মসূচী পালন করেছে।
গতকাল বুধবার বিকাল ৯নং কালিয়া হরিপুরের বনবাড়িয়া দিঘলকান্দি গ্রামে মানববন্ধনে এলাকাবাসী অভিযোগ করে বলেন, মৃত শহর আলীর ছেলে চানু শেখ, চানু শেখের স্ত্রী ঝর্ণা বেগম ও তার ছেলে জনি দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছে। মানববন্ধনে বক্তব্য রাখেন মোঃ সুলতান শেখ, আমির হোসেন, সবুজ শেখ, আবুল শেখ, সোলেমান শেখ, কোকালা খাতুন, সাথি খাতুন, ববিতা খাতুন, সাহেলা ও বুলবুলি প্রমুখ।
এসময় তারা বলেন, গত ১১ অক্টোবর গ্রামবাসীর উদ্যোগে মাদক নির্মূল করতে গণস্বাক্ষর নেয়া হয়। কিন্তু গত কয়েকদিন আগে এলাকার নিরিহ মানুষকে বিভিন্ন ভাবে ভয়-ভীতিসহ নানা ধরণের হুমকি দিচ্ছে প্রভাবশালী ব্যক্তিরা। ঘন্টা ব্যাপী মানববন্ধনে এলাকার যুবক, ছাত্র ও নারী-পুরুষসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। 
বনবাড়িয়া দিঘলকান্দি গ্রামকে মাদক মুক্ত করতে সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না, পুলিশ সুপার, জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের সুদৃষ্টি কামনা করছে এলাকাবাসী।


০৬-১১-২০১৯ ০৭:০৪ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20191106190449.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative