সিরাজগঞ্জ কণ্ঠঃ সিরাজগঞ্জের সব খবর, সবার আগেঃ SirajganjKantho.com

www.SirajganjKantho.com

দাবী না মানলে গণপদত্যাগের হুমকি তাড়াশে বিএনপির বিতর্কিত পকেট আহবায়ক কমিটি বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন
নিউজরুম ০৮-১১-২০১৯ ০৫:০৭ অপরাহ্ন প্রকাশিতঃ প্রিন্ট সময়কাল Nov 14, 2019 12:44 AM

এম এ মাজিদ ঃ সিরাজগঞ্জের তাড়াশে উপজেলা বিএনপির বিতর্কিত পকেট  আহবায়ক কমিটি বাতিলের দাবীতে বিক্ষুব্ধ দলীয় নেতা-কর্মীদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  গতকাল শুক্রবার বিকালে তাড়াশ সদর বিএনপির কার্যালয়ে ওই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক খন্দকার আব্দুল বারিক। 


ওই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, সম্প্রতি বিএনপির যে উপজেলা আহবায়ক কমিটি গঠন হয়েছে তা অগণতান্ত্রিক উপায়ে । এছাড়া বিলুপ্ত ইউনিয়ন কমিটির কতিপয় সাবেক পদধারীদের নিয়ে এক তরফাভাবে জেলায় বসে যে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে তাতে অধিকাংশ ত্যাগী  দলীয় নেতাদের মতামত উপেক্ষিত হয়েছে। এমনকি উপজেলা বিএনপির বার বার নির্বাচিত সাবেক সভাপতি খন্দকার সেলিম জাহাঙ্গীরের অনুসারীদের বাদ দেওয়ার মাধ্যমে সাবেক এমপির আস্থাভাজন দের ওই কমিটিতে ঠাঁই দেওয়া হয়। 


লিখিত বক্তব্যে তিনি দাবী করেন, ওই বিতর্কিত আহবায়ক কমিটি বাতিল করে  তাড়াশে বসে তৃণমূলের দলীয় নেতা-কর্মীদের মতামতের ভিত্তিতে পুনরায় আহবায়ক কমিটি গঠন করতে হবে। অন্যথায় তাড়াশ উপজেলা বিএনপির গণতন্ত্রমনা নেতৃবৃন্দ একযোগে পদত্যাগ করতে বাধ্য হবে। সংবাদ সম্মেলনে  অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা আবু সাঈদ খন্দকার,  জয়নুল আবেদীন মাহবুব, তপন কুমার গোস্বামী, সাঈদুর রহমান , প্রভাষক রায়হান আলী, ফরহাদ আলী মাষ্টার , খন্দকার সাইফুল ইসলাম ছাত্রনেতা খন্দকার শাফি জাহাঙ্গীর, শাহাদৎ হোসেন সহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মী। 



০৮-১১-২০১৯ ০৫:০৭ অপরাহ্ন প্রকাশিত
http://sirajganjkantho.com/cnews/newsdetails/20191108170758.html
© সিরাজগঞ্জ কন্ঠ, ২০১৬     ||     A Flashraj IT Initiative