নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এর ‘‘জমিও নেই, ঘরও নেই’’
২০ আগস্ট, ২০১৯ ০৮:২০ পূর্বাহ্ন


  

  • কামারখন্দ/ অন্যান্য:

    নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এর ‘‘জমিও নেই, ঘরও নেই’’
    ২৬ জুন, ২০১৯ ০৫:৩৭ অপরাহ্ন প্রকাশিত

    খাইরুল ইসলামঃ কামারখন্দ উপজেলার নবাগত চেয়ারম্যান এস এম শহিদুল্লাহ সবুজ এর নাই কোন জমি নাই কোন ঘর । স্থানীয় সুত্রে যানা যায়,এই চেয়ারম্যান এর নাকি গ্রামের বাড়ি বড়ধুলে থাকার মত কোন জায়গা জমি কিছুই  নাই ।
     
    মঙ্গলবার বেলা ১১ ঘটিকায় সরেজমিনে গিয়ে দেখা যায় তার কোন কিছু অবশিষ্ট নাই । স্থানীয় কিছু লোকজন জানায়, তার তো অনেক জায়গা জমি ছিল কিন্তু  ঋনের দায়ে পরে জায়গা জমি সব কিছু বিক্রি করতে হয়েছে । কেউ কেউ আবার একটুখানি জায়গা দেখিয়ে দিলে কেউ একজন এসে বলে উঠছে, কোনটা তার জায়গা ? এটা অন্যজনের জায়গা । এটা আগে তার ছিল কিন্তু কিছুদিন আগে বিক্রি করে দিয়েছে  ।
     
    বড়ধুল গ্রামের সাবেক মেম্বর ইসমাইল হোসেন (৭০) জানায়, তার তোর ভিটা বাড়ি কিছুই নাই । সে সিরাজগঞ্জ  এস এস রোডে জানবক্স এর মিল্ডিংয়ের তিন তলায় ভাড়া থাকে । আবার নাকি বাড়ি ওয়ালাও ভাড়া নেয় না । কারন যানতে চাইলে তিনি বলেন বাড়ি ওয়ালা যানে যে তার কাছে বাড়ি ভাড়া দেওয়ার মত কোন সামর্থ নাই, তাই নাকি ফ্রিতেই থাকতে দেয় এই সৎ লোকটিকে ।
     
    অপরদিকে একই গ্রামের আঃ আউয়াল জানায়, এর আগে সে ৫ বছর চেয়ারম্যান ছিল । তারপরও কোন বাড়িঘর করতে পারে নাই । তার বাড়িই নাকি ছিল উপজেলা অফিস । সেই জন্যেই ভিন্ন দলের হওয়া সত্ত্বেও উপজেলার সকল জনগন দলমত নির্বিশেষে তাকে বিপুল ভোটে নির্বাচিত করেছে । সে যদি অন্য চেয়ারম্যানদের মত বাড়ি করার চিন্তা থাকতো তাহলে এই গ্রামে তার ১০তলা বাড়ি থাকতো । আবার চেয়ারম্যান হওয়ার কথা চিন্তাও করতে পারতো না ।
     
    সে বিষয়ে নবাগত চেয়ারম্যানকে বলা হলে তিনি বলেন, আমার বাড়ি দিয়ে কি করবেন, আমাকে কাউকে খুজতে হবে না আমিই সবার দ্বারে দ্বারে যাবো । তারপরও যদি কারও আমাকে প্রয়োজন হয় তাহলে সরাসরি আমার অফিসে আসলে আমাকে পাবে । আমার অফিসে কোন পর্দা থাকবে না । আমি ভিক্ষুক এর দেওয়া ৭২ টাকা আর ৫ শের চাউল দিয়ে শুরু করে জনগনের টাকা দিয়ে নির্বাচন করেছি । আর জনগন আমাকে দিয়ে কোন সুফল পাবে না তা তো হয় না । তাই আমার বাড়ি ঘড়ের কোন দরকার নাই, শুধু বিপদে পরলে স্বরণ করবেন ।
    মোঃ খায়রুল ইসলাম ২৬ জুন, ২০১৯ ০৫:৩৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 1123 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    কামারখন্দ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট

    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11034515
    ২০ আগস্ট, ২০১৯ ০৮:২০ পূর্বাহ্ন