তাড়াশে খোলা কাগজ পাঠক ফোরামের বৃক্ষরোপণ
০৭ ডিসেম্বর, ২০১৯ ০৫:১০ অপরাহ্ন


  

  • তাড়াশ/ গণমাধ্যম:

    তাড়াশে খোলা কাগজ পাঠক ফোরামের বৃক্ষরোপণ
    ০৩ জুলাই, ২০১৯ ০২:০৯ অপরাহ্ন প্রকাশিত

    আশরাফুল ইসলাম রনি:
    সিরাজগঞ্জের তাড়াশে দৈনিক খোলা কাগজ পাঠক ফোরামের উদ্দ্যেগে বৃক্ষরোপণ করা হয়েছে।
    বুধবার সকালে উপজেলার পাবলিক লাইব্রেরী চত্বরে বৃক্ষরোপণ করা হয়। পরে তাড়াশ খোলা কাগজ পাঠক ফোরামের সভাপতি শরিফ খন্দকারের সভাপত্বিতে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ্ সময় উপস্থিত ছিলেন তাড়াশ মুকুল মেলা শিল্পী গোষ্ঠির পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হান্নান নিপু, খোলা কাগজ পাঠক ফোরামে সাধারণ সম্পাদক মাসুদ রানা মিলন, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শায়লা পারভীন, প্রচার সম্পাদক মো.মাসুদ রানা, কোষাধ্যক্ষ মাসুম বিল্লাহ, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক সাদিয়া ইসলাম, সম্মনয়ক আশরাফুল ইসলাম রনি, সদস্য জেসমিন খাতুন, মো.আমিন, মোছা. মাহফুজা খাতুন ও খন্দকার জুবায়ের আহমেদ ও সেচ্ছাসেবী মিন্টু হাসান জয়সহ আরো অনেকে। এ সময় খোলা কাগজ পাঠক ফোরামের সভাপতি শরিফ খন্দকার বলেন, সারাদেশে সবুজ বনায়ন গড়তে জাতীয় বৃক্ষরোপন কর্মসুচির আওতায় তাড়াশে আমাদের এ বৃক্ষরোপন এর আয়োজন। খোলা কাগজ পাঠক ফোরাম সকল সামাজিক ও জাতীয় কর্মসুচি পালন করবে।
    খোলা কাগজ পাঠক ফোরামের তাড়াশ উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শায়লা পারভীন বলেন, সকল সামাজিক ও জাতীয় প্রোগ্রামসহ মানবতার সেবায় পাঠক ফোরাম সকল আয়োজন করবে ও পাশে থাকবে। অল্প সময়ে এ কমিটির সদস্যরা দ্রুত সবার মনে জায়গা করে নিয়েছে। খোলা কাগজের এমন ভিন্ন আয়োজন করায় খোলা কাগজ পত্রিকার পরিবারের সবাইকে ধন্যবাদ জানান।
    তাড়াশ মুকুল মেলা শিল্পী গোষ্ঠির পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হান্নান নিপু পাঠক ফোরামের সকলকে সাধুবাদ জানিয়ে বলেন, দৈনিক খোলা কাগজ পত্রিকা একটি জনপ্রিয় পত্রিকা। যাতে দেশ-বিদেশের বস্তনিষ্ঠ খবর, অনুসন্ধানী প্রতিবেদনসহ সুন্দর সুন্দর খবর ছাপানো হয়। যা পাঠকের হৃদয় ছুয়ে যায়। খোলা কাগজ পাঠক ফোরামের সদস্যরা তাড়াশে বিভিন্ন সামাজিক কাজের সাথে জরিত দেখে খুব ভাল লাগে। তাদের এমন কর্মকান্ডে প্রসংসার দাবীদার। তাদের সার্বক সহযোগীতা থাকবে সব সময়।

     

    স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ০৩ জুলাই, ২০১৯ ০২:০৯ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 333 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    12248621
    ০৭ ডিসেম্বর, ২০১৯ ০৫:১০ অপরাহ্ন