তাড়াশে ইউপি সদস্যের দু-পা ভেঙ্গে দিয়েছে আওয়ামী লীগের সভাপতির বাহিনী
১৮ অক্টোবর, ২০১৯ ০৬:০৯ পূর্বাহ্ন


  

  • তাড়াশ/ অপরাধ:

    তাড়াশে ইউপি সদস্যের দু-পা ভেঙ্গে দিয়েছে আওয়ামী লীগের সভাপতির বাহিনী
    ২৫ জুলাই, ২০১৯ ০৫:০০ অপরাহ্ন প্রকাশিত

    এম এ মাজিদঃ সিরাজগঞ্জের তাড়াশে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির নেতৃত্বে তার লোকজন প্রকাশ্যে বাজারে কুপিয়ে ও পিটিয়ে দু-পা ভেঙ্গে দিয়েছে মনিরুজ্জামান মনি নামের এক ইউপি সদস্যের।  বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে উপজেলার নাদোসৈয়দপুর বাজারে এ ঘটনা ঘটে। তিনি উপজেলার ৩ নং সগুনা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য ও কাটাবাড়ি গ্রামের নুর মাহমুদের ছেলে। 
    বিষয়টির সত্যতা নিশ্চিত করে তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানিয়েছেন তিনি ঘটনাস্থল পরিদর্শনে রয়েছেন।  সগুনা ইউপি চেয়ারম্যান তালুকদার আব্দুল্লাহেল বাকী ও স্থানীয়রা জানান, সগুনা ইউনিয়ন আওয়ামীগের সভাপতি আব্দুল গনি মাষ্টারের সাথে ইউপি সদস্য মনিরুজ্জামান মনির বিবাদমান ৭ বিঘা খাস  জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল।

     
    এ ঘটনায় সম্প্রতি ইউনিয়ন আওয়ামীগের সভাপতি আব্দুল গনি মাষ্টার আদালতে ওই ইউপি সদস্যর বিরুদ্ধে একটি মামলা ও  করেন।  বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে ওই মামলায় হাজিরা দেয়ার জন্য ইউপি সদস্য মনি সিরাজগঞ্জ আদালতে যাওয়ার উদ্দেশ্যে নাদোসৈয়দপুর বাজারে পৌঁছলে ইউনিয়ন আওয়ামীগের সভাপতি আব্দুল গনি মাষ্টারের নেতৃত্বে তার লোকজন ইউপি সদস্য মনির ওপর ধারালো হাসুয়া, লোহার রড, হাতুরী ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়। তারা সন্ত্রাসী কায়দায় হাতুরী দিয়ে পিটিয়ে প্রথমে  ইউপি সদস্যের দু-পা ভেঙ্গে দেয়। পরে তাকে এলোপাথারী হাসুয়া দিয়ে কুপিয়ে মারাতœক জখম করে রাস্তায় ফেলে রেখে চলে যায়। 


    এ খবর পেয়ে তাড়াশ থানা এসআই মাজেদুল ইসলাম, ফরিদুল ইসলাম ও একদল সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থলে পৌছে মুমুর্ষবস্থায় গুরুতর আহত ইউপি সদস্য মনিকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠান।  এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং আসামীদের গ্রেফতারের প্রচেষ্টা চালাচ্ছেন।

    সিনিয়র করেসপন্ডেন্ট, তাড়াশ ২৫ জুলাই, ২০১৯ ০৫:০০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 930 বার দেখা হয়েছে।
    পাঠকের ফেসবুক মন্তব্যঃ
    Expo
    Slide background EduTech EduTech EduTech EduTech EduTech EduTech
    Slide background SaleTech SaleTech SaleTech SaleTech SaleTech EduTech
    তাড়াশ অন্যান্য খবরসমুহ
    সর্বশেষ আপডেট
    নিউজ আর্কাইভ
    ফেসবুকে সিরাজগঞ্জ কণ্ঠঃ
    বিজ্ঞাপন
    সিরাজগঞ্জ কণ্ঠঃ ফোকাস
    • সর্বাধিক পঠিত
    • সর্বশেষ প্রকাশিত
    বিজ্ঞাপন

    ভিজিটর সংখ্যা
    11683362
    ১৮ অক্টোবর, ২০১৯ ০৬:০৯ পূর্বাহ্ন